fbpx

|

লক্ষ্মীপুরে গ্রীণ টাচ স্কুল এন্ড কলেজ উদ্বোধন

প্রকাশিতঃ ৫:২৬ অপরাহ্ন | ডিসেম্বর ৩১, ২০১৭

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
ভালোর চেয়ে আরো ভালো, চলো সবাই শিখতে চলো- স্লোগান নিয়ে লক্ষ্মীপুরে উদ্বোধন হয়েছে গ্রীন টাচ স্কুল এন্ড কলেজ। এ উপলক্ষে রবিবার (৩১ ডিসেম্বর) দুপুরে পৌরসভার দক্ষিন তেমুহনীর শেখ রাসেল সড়কে প্রতিষ্ঠানের ক্যাম্পাসে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল। বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মনিরুজ্জামান।

এসময় বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ হেলাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস ও প্রতিষ্ঠানের ব্যবস্থাপক রাজু হাসান।

বক্তারা বলেন, বর্তমান সরকার শিক্ষার ব্যবস্থার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আধুনিক ও বিজ্ঞানসম্মত শিক্ষার প্রসারে সরকার সর্বাধিক গুরুত্ব দিচ্ছে। এলক্ষ্যে বছরের প্রথম দিনেই বিনামূল্যে একযোগে সারাদেশে শিক্ষার্থীদের নতুন বই তুলে দেওয়া হয়।

লক্ষ্মীপুরে গ্রীণ টাচ স্কুল এন্ড কলেজ উদ্বোধন-Aporadh-Barta

লক্ষ্মীপুরে গ্রীণ টাচ স্কুল এন্ড কলেজ উদ্বোধন-Aporadh-Barta

দেখা হয়েছে: 611
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!