fbpx

|

হালুয়াঘাটে প্রধান শিক্ষক ও এটিওকে মারধরের অভিযোগ

প্রকাশিতঃ ২:৫৯ পূর্বাহ্ন | ফেব্রুয়ারী ০৯, ২০১৮

সৈয়দ তরিকুল্লাহ আশরাফী,হালুয়াঘাটঃ

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার মনিকুড়া মেহের আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলামের বিরুদ্ধে এটিও সহ তিনজনকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

ঘটনা সুত্রে জানা যায়, গতকাল দুপুরে প্রধান শিক্ষক শহিদুল ইসলাম উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে প্রবেশ করে টিও রুকুনুজ্জামানকে খুজঁতে থাকেন। তাকে না পেয়ে এক পর্যায়ে প্রধান শিক্ষক ক্ষিপ্ত হয়ে এটিও মোশারফ হোসেনকে লাঠি দিয়ে আঘাত করতে থাকে।

এ সময় অফিসে থাকা ধারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল হালিম ও অফিসের কম্পিউটার অপারেটর বাছির উদ্দিন বাধা দিলে তাদেরকেও মারধর করে দৌড়ে পালিয়ে যায়।

এ সময় টিও ও এটিও সহ অন্যান্য শিক্ষক নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ে মৌখিক ভাবে ঘটনার বর্ননা দিলে উপজেলা নিবার্হী কর্মকর্তা জাকির হোসেন অভিযুক্ত প্রধান শিক্ষক শহিদুলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের পরামর্শ দেন। পরে আঘাতপ্রাপ্ত তিনজনই হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় মামলা করার প্রস্তুতি নেন।

এ বিষয়ে উপজেলা টিও রুকুনুজ্জামান বলেন, প্রধান শিক্ষক শহিদুল ইসলাম নিয়মিত স্কুলে না আসায় গত তিনদিন আগে এটিও মোশারফ হোসেন কারণ দর্শানোর নোটিশ করেন। এরই জের ধরে তাদের উপর অতর্কিত হামলা করে। এ নিয়ে উধ্বর্তন কতৃপক্ষের সাথে কথা বলে বিধি মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

প্রধান শিক্ষক শহিদুল ইসলাম জানান, তিনি সকালে ধারা রুপালী ব্যাংকে বেতন উত্তোলনের জন্য গিয়েছিলেন। সেখানে তার একাউন্টে টাকা না আসায় তিনি ক্ষিপ্ত হয়ে শিক্ষা অফিসে প্রবেশ করে মারধর করেন।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মিয়া বলেন,অভিযুক্ত শহিদুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

দেখা হয়েছে: 455
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!