fbpx

|

শরীয়তপুরে নতুন বইয়ের উৎসব খুশি শিশুরা

প্রকাশিতঃ ৬:৩৩ অপরাহ্ন | জানুয়ারী ০২, ২০১৮

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুর সদর উপজেলা সহ সব ক’টি উপজেলাতেই হয়েছে নতুন বছরের প্রথম দিনেই নতুন বইয়ের উৎসব। সদর উপজেলার ধানুকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বই উৎসব অনুষ্ঠানের আয়োজন করা হয়। বছরের প্রথম দিনে শিশুদের হাতে নতুন বই তুলে দেওয়ার উৎসব হয় ১লা জানুয়ারী সোমবার দুপুরে ।

প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের বিনা মূল্যে নতুন বই দেওয়ার এই আয়োজনে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মাহমুদুল হোসাইন খান, জেলা প্রাথমিক শিক্ষা আফিসার আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা, মোঃ জিয়াউর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, বাবু অনল কুমার দে, সদর উপজেলার চেয়ারম্যান, আবুল হাসেম তপাদার, শরীয়তপুর পৌরসভার মেয়র, রফিকুল ইসলাম কোতোয়াল উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর রশিদ সরদার সহ আরো অনেকে বই উৎসব অনুষ্ঠানে জেলা প্রশাসক মাহমুদুল হোসাইন খান তার বক্তব্যে বলেন, আমাদের ছোট ছোট কোমলমতি শিশুদের হাতে নতুন বছরের নতুন বই দিতে পেরে আমি আনন্দিত, এই শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ এদের কাঁধে বইয়ের আতংক সারাদিন পড়ার চাপ দেয়া যাবেনা সেদিলে খেয়াল রাখতে হবে শিক্ষক ও অভিভাবকদের। অনুষ্ঠান শেষে কোমলমতি শিশুদের হাতে নতুন বই তুলে দেন শরীয়তপুরের জেলা প্রশাসক সহ অন্যন্য অতিথিবৃন্দ নতুন বই পেয়ে খুশি শিশুরা।

দেখা হয়েছে: 462
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!