fbpx

|

শার্শার সাংবাদিক আসাদুজ্জামানের মা হাসিনা বেগম আর নেই

প্রকাশিতঃ ৭:০০ অপরাহ্ন | জানুয়ারী ২০, ২০১৮

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

চিরবিদায় নিলেন প্রেসক্লাব শার্শার সাবেক সভাপতি ও বিডিনিউজ২৪ ডটকম সাংবাদিক আসাদুজ্জামান আসাদের মা হাসিনা বেগম। শুক্রবার ভোরে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন (ইন্না……… রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৬৫) বছর। তিনি ১ ছেলে, ৫ মেয়েসহ অসংখ্য গুনগ্রহী রেখে গেছেন। হাসিনা বেগমের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, শার্শা ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন,বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহীম খলিল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেহা ফেরদৌস, ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান।

এ ছাড়া শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, প্রেসক্লাব শার্শার সভাপতি আব্দুল মুন্নাফ, সাধারণ সম্পাদক ইয়ানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ওসমান গনি, শার্শা সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি আমিনুর রহমান, সাধারণ সম্পাদক মোফাজ্জেল হোসেন রাজু, অপরাধ বার্তা ডটকম শার্শা প্রতিনিধি সোহেল রানা, বাগআঁচড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি হেদায়েত উল্লাহ, সাবেক সভাপতি আজিজুল ইসলাম, সভাপতি আরিফুজ্জামান আরিফ, সাধারণ সম্পাদক আবু সাঈদ, বেনাপোল বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।

দেখা হয়েছে: 411
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!