|

রায়হানকে ক্যান্সার রোগ থেকে বাঁচতে সহযোগীতা চায় তার পিতা

প্রকাশিতঃ ৬:৪২ অপরাহ্ন | জানুয়ারী ০৭, ২০১৮

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের টংগিবাড়ি উপজেলার কাঠাদিয়া ইউনিয়নের শিমুলিয়া গ্রামের রায়হান সিকদার বাঁচতে চায়। তিনি দীর্ঘদিন যাবৎ মরনব্যাধি ক্যান্সারে ভুগছেন। রায়হান শিকাদার উপজেলার কাঠাদিয়া ইউনিয়নের শিমুলিয়া গ্রামের মোঃ দেলোয়ার সিকদার এর ছেলে।

সে যোবেদা খাতুন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গত দুই বছর পূর্বে ৩য় শ্রেনীর ছাত্র ছিলেন। অসুস্থ্যতার কারণে তার লেখাপড়া বন্ধ হয়ে গিয়েছে। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (পুরাতন বিল্ডিং) এর ২য় তলা শিশু ইউনিট-৩, ওয়ার্ড নং- ২১০, বেড নাম্বার-১৮ তে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

রায়হান এর পিতা মোঃ দেলোয়ার সিকদার জানান, তার পক্ষে ছেলের ক্যান্সার রোগের ব্যয়বহুল চিকিৎসার খরচ জোগান দেওয়াটা সম্বব নয়। উন্নয়ত চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। তাই তিনি সমাজের বিত্তবানদের কাছে সাহায্য ও সহযোগীতা চেয়েছেন। রায়হান এর তার পিতা মোঃ দেলোয়ার সিকদার দেশের বিত্তবান মানুষের কাছে তার ছেলের চিকিৎসার জন্য সাহায্যের হাত বারিয়ে দিয়েছেন।

যদি কোন হৃদয়বার ব্যক্তি তার ছেলে চিকিৎসায় সহযোগীতা করতে চান তাহলে ছেলেটির পিতা মোঃ দেলোয়ার সিকদার এর মোবাইল ০১৯২৮০১০৬১৮ নাম্বারে যোগাযোগের মাধ্যমে সাহায্য করে শিশুটিকে মৃত্যুর হাত থেকে রক্ষা করুন।

দেখা হয়েছে: 499
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪