fbpx

|

২০১৮ সালে গৌরীপুরে ঘরে ঘরে বিদ্যুৎ থাকবে: নাজিম উদ্দিন

প্রকাশিতঃ ১০:৩৮ অপরাহ্ন | জানুয়ারী ১৫, ২০১৮

আরিফ আহমেদ, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি॥
১৪৮, ময়মনসিংহ-৩ (গৌরীপুর) থেকে নির্বাচিত গণমানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি বলেন- ২০১৮ সালের মধ্যে গৌরীপুরে ঘরে ঘরে বিদ্যুৎ থাকবে। ইতোমধ্যে পুরোদমে কাজ চলছে। যতো প্রতিবন্ধকতাই আসুক না কেন ২০১৮ সালের মধ্যে গৌরীপুরের প্রতিটি গ্রাম ও ঘরকে বিদ্যুতের আলোয় আলোকিত করা হবে।

কেউ যদি বিদ্যুৎ নাও চায় তবু তার ঘরের সামনে বিদ্যুতের খুঁটি দেওয়া হবে, যাতে সে ইচ্ছে হলেই তার ঘরে বিদ্যুৎ নিতে পারে। আর এ জন্য কাউকে কোন টাকা দিতে হবে না, দালাল ধরতে হবে না, মাত্র ৭৫০ টাকা মিটারের জন্য জমা দিয়েই ঘরে বিদ্যুৎ পাওয়া যাবে। ৪নং মাওয়া ইউনিয়নের খলতবাড়ী গ্রামে ৩ কিলোমিটার বিদ্যুৎ উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।

বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই পাল্টে যায় গৌরীপুরে বিদ্যুতের চিত্র। আগে যেখানে বিদ্যুৎ পেতে জনপ্রতি ১০/১২ হাজার টাকা খরচ হতো বা ক্ষেত্র বিশেষ তার, খুঁটি ও অন্যান্য সরঞ্জাম ক্রয়ের কথা বলে কোন কোন গ্রাহকের কাছ থেকে ১/২ লাখ টাকা নেয়ার অভিযোগ রয়েছে। বর্তমানে কোন রকম ঘুষ তদবির ছাড়াই বিদ্যুৎ পাচ্ছে গ্রামের সাধারণ মানুষ।

উপস্থিত ছিলেন- ময়মনসিংহ পল্লী বিদুৎ সমিতি-৩ এর জেনারেল ম্যানেজার, গৌরীপুর উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক বিধু ভূষন দাস, মাওহা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নূর মোহাম্মদ কালন, সা: সম্পাদক কবির উদ্দিন, ইউনিয়ন যুবলীগ সভাপতি আনজু মিয়া, সা: সম্পাদক সোহেল রানা, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি গোলাম মোস্তফা, সা: সম্পাদক আব্দুল রাকিব প্রমুখ।

২০১৮ সালে গৌরীপুরে ঘরে ঘরে বিদ্যুৎ থাকবে: নাজিম উদ্দিন

২০১৮ সালে গৌরীপুরে ঘরে ঘরে বিদ্যুৎ থাকবে: নাজিম উদ্দিন

দেখা হয়েছে: 570
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!