fbpx

|

অস্ত্রের মুখে জিম্মি করে গৃহবধুকে পালাক্রমে ধর্ষনঃ আটক ২

প্রকাশিতঃ ২:৩৫ পূর্বাহ্ন | ডিসেম্বর ৩১, ২০১৭

স্টাফ রিপোর্টারঃ

ঠাকুরগাঁওয়ে এক গৃহবধুকে গণধর্ষনের ঘটনায় আটক ২। আজ শনিবার ঠাকুরগাঁও সদর উপজেলার বড়গাঁও ইউনিয়নের মোলানখুড়ি গ্রামে এ ঘটনা ঘটে বলে ওই নির্যাতিত গৃহবধূর অভিযোগ। ধর্ষিতা নারীকে (৪০) ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ঘটনায় সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য রবীন্দ্র চন্দ্র রায় ও আব্দুল গফুর নামে দুই আসামীকে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছে পুলিশ।

ঠাকুরগাঁও সদর থানার পরিদর্শক (তদন্ত) কফিল উদ্দীন জানান, হাসপাতালে গিয়ে গৃহবধূর কাছ থেকে তথ্য সংগ্রহ করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিদের গ্রেপ্তারের জন্য আমরা অভিযান অব্যাহত রেখেছি।

বিষয়টি তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পরিদর্শক কফিল উদ্দিন।

হাসপাতালে চিকিৎসাধীন ওই নারী বলেন , তার স্বামী ঢাকায় গিয়েছেন এবং তার সন্তানরা ঠাকুরগাঁওয়ে লেখাপড়া করে। এ কারণে তিনি বাসায় একা ছিলেন।

শনিবার রাত দেড়টার দিকে হঠাৎ একটি শব্দে তার ঘুম ভেঙে যায় এবং শব্দ পেয়ে বিছানা থেকে উঠে তিনি স্থানীয় জালাল উদ্দীন, রবীন্দ্রনাথ রায়, মানিক, লিয়াকত, হামিদুর, আব্দুল গফুরসহ সাত জনকে দেখতে পান। তারা জানালা ভেঙে ঘরে ঢোকে বলে জানান গৃহবধূ।

এরপর তারা আমাকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে মুখ চেপে ধরে বাড়ি থেকে তুলে নিয়ে একটি বাঁশ বাগানে নিয়ে যায় এবং সেখানে পালাক্রমে ধর্ষণ করে।

এ সময় তিনি চিৎকার করলে হামলাকারীরা তার মুখে কাপড় পেঁচিয়ে দেয় এবং একটি বাঁশের খুঁটির সঙ্গে বেঁধে গলায় ছুরি চালিয়ে দিয়ে পালিয়ে যায় বলে তিনি অভিযোগ করেন। পরদিন সকাল ৬টার দিকে স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় বলে তিনি জানান।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের ভারপ্রাপ্ত সিভিল সার্জন শাহজাহান নেওয়াজ বলেন, গৃহবধূকে চিকিৎসা দেওয়া হচ্ছে। গৃহবধূর গলায় ধারালো কিছু দিয়ে আঘাত করা হয়েছে গলায় কাটা দাগ রয়েছে।

ধর্ষণের বিষয়ে তিনি বলেন, ধর্ষণের বিষয়ে এখন কিছু বলা যাচ্ছে না। আমরা ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করেছি, রিপোর্ট হাতে পেলেই পরিষ্কারভাবে বলা যাবে।

বড়গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাত সিংহ বলেন, গৃহবধূর পরিবারের সঙ্গে একটি মামলা নিয়ে রবিনের বিরোধ চলছিল। তার জেরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন তিনি।

দেখা হয়েছে: 385
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!