fbpx

|

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতার মুক্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ ১২:৪০ অপরাহ্ন | ডিসেম্বর ৩১, ২০১৭

রুবেল হোসেন,স্টাফ রিপোর্টারঃ

লক্ষ্মীপুর সদর উপজেলা ছাত্রলীগের ১ম যুগ্ম আহ্বায়ক হৃদয় সাহার মুক্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। আজ (৩১ ডিসেম্বর) রবিবার সকাল ১১টার দিকে লক্ষ্মীপুর প্রেস ক্লাব প্রাঙ্গনে এ মানববন্ধন ও বিক্ষোভ-মিছিল আয়োজন করেন সদর উপজেলা ছাত্রলীগ। মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মতলব।

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নেওয়াজ হীরা, সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক জিসাদ আল নাহিয়ান, লক্ষ্মীপুর পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম শামীম ও লাহারকান্দি ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আমিনুল ইসলাম (রুবেল)।

মানববন্ধনে সঞ্ছলনা করেন সদর উপজেলার যুগ্ম আহ্বায়ক করিমুল হক কনক ক্বারী।

এসময় মানববন্ধনে বক্তরা বলেন, হৃদয় সাহা একজন মেধাবী ও পরিশ্রমী নেতা। তাকে পরিকল্পিত ভাবে রায়পুরের একটি হত্যা মামলার সাথে ফাঁসানো হয়েছে। আমরা তার মুক্তির দাবি জানাই।

প্রসঙ্গ : বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যা লক্ষ্মীপুর শহরের আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় সামনে থেকে সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক হৃদয় সাহাকে আটক করা হয়। বর্তমানে সে লক্ষ্মীপুর জেলা কারাগারে বন্ধী রয়েছেন।

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতার মুক্তির দাবিতে মানববন্ধন-Aporadh-Barta

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতার মুক্তির দাবিতে মানববন্ধন-Aporadh-Barta

দেখা হয়েছে: 587
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!