fbpx

|

চেয়ারম্যান ও ওসির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ ৭:৪৩ অপরাহ্ন | জানুয়ারী ০২, ২০১৮

হালুয়াঘাট থেকে সৈয়দ তরিকুল্লাহ আশরাফীঃ
উপজেলার ধুরাইল ইউনিয়নের পাবিয়াজুরি গ্রামের আজগর আলীর স্ত্রী ঝর্না বেগমকে থানায় আটকে রেখে নির্যাতন ও চাাঁদা দাবীর অভিযোগে একই ইউনিয়নের চেয়ারম্যান ওয়ারিছ উদ্দিন সুমনসহ ৬ জনের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা  মামলা  প্রত্যাহারের দাবিতে গতকাল মঙ্গলবার দুপুরে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।
ইউনিয়নের ধুরাইল বাজার থেকে পাবিয়াজুরি বাজার পর্যন্ত প্রায় চার কিলোমিটার দীর্ঘ ওই মানববন্ধনে কয়েক হাজার নারী, পুরুষ, শিক্ষক, শিক্ষার্থী ও জনপ্রতিনিধি অংশ গ্রহন করেন।
ঝর্নাকে হালুয়াঘাট থানায় আটকে রেখে ভারপ্রাপ্ত কর্মকর্তা ও ধুরাইল ইউপি চেয়ারম্যান নির্যাতন করেছে- এমন অভিযোগে ওই নারী ময়মনসিংহের আমলি আদালতে একটি অভিযোগ করেন। অভিযোগে বলা হয়, চেয়ারম্যান ও হালুয়াঘাট থানার ওসি ওই নারীকে ধরে থানায় আটকে রেখে নির্যাতন করে ৫ লাখ টাকা চাঁদা দাবী করে । পরে গরু চুরির মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। অভিযোগের পরিপ্রেক্ষিতে আদালতের বিচারক হাফিজ আল আসাদ গত ২৭ ডিসেম্বর অভিযোগটি আমলে নিয়ে ময়মনসিংহের পুলিশ সুপারকে তদন্তের আদেশ দেন।
মানববন্ধনে বক্তরা বলেন, চেয়ারম্যান ও ওসির বিরুদ্ধে মামলা করা ওই নারী এলাকার চিহ্নিত গরু চোর চক্রের সদস্য। সে দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে মাদক ও জুয়ার আসর বসানোতে এলাকায় বিতর্কিত । চেয়াম্যানের রাজনৈতিক প্রতিপক্ষের ইন্দনে ওই নারী মিথ্যা মামলা করেছে বলেও তারা জানান।
স্থানীয়দের বক্তব্য ধুরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুইবার নির্বাচিত হয়েছেন। এলাকায় তাঁর ভাবমূর্তি নষ্ট করার জন্য ওই নারী  চেয়ারম্যানের প্রতিপক্ষের ইন্ধনে মামলা করেছেন। মিথ্যা মামলা প্রত্যাহারসহ  ওই নারীর শাস্তি দাবি করেন।
মানববন্ধনে বক্তব্য দেন, হালুয়াঘাট উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কবিরুল ইসলাম বেগ,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ আব্দুর রশীদ, যুগ্ন সাধারণ সম্পাদক খায়রুল আলম ভূঞা, সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াহাব, ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মদ বিপ্লব, চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন, সাইফুল ইসলাম, শফিকুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতা, শিক্ষকসহ বিভিন্ন পেশার মানুষ।
উপজেলার ধুরাইল ইউনিয়নের পাবিয়াজুরি গ্রামের আজগর আলীর স্ত্রী ঝর্না বেগমকে থানায় আটকে রেখে নির্যাতন ও চাাঁদা দাবীর অভিযোগে একই ইউনিয়নের চেয়ারম্যান ওয়ারিছ উদ্দিন সুমনসহ ৬ জনের বিরুদ্ধে দায়ের

চেয়ারম্যান ও ওসির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন-Aporadh-Barta

দেখা হয়েছে: 441
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!