fbpx

|

যশোর-বেনাপোল মহাসড়কের ৬ লেনের দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ ১১:২১ অপরাহ্ন | জানুয়ারী ২৩, ২০১৮

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

যশোর বেনাপোল মহাসড়কের দু পাশের শতবর্ষী গাছ গুলো কেটে ফেলে সড়কটিকে ৬ লেনে উন্নিত করার দাবিতে মঙ্গলবার সকালে বেনাপোল কাস্টমস হাউসের সামনে মানববন্ধন ও গনস্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

এ মানববন্ধনের অায়োজক ছিলেন বেনাপোল কাস্টমস সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশন ও বেনাপোলবাসী।সকাল নয়টা থেকে শুরু হওয়া এ গনস্বাক্ষর কর্মসূচী সারাদিন ব্যাপি চলবে।সকাল সাড়ে এগারোটা পযর্ন্ত প্রায় পাচঁ হাজার মানুষ গনস্বাক্ষর কর্মসুচিতে স্বাক্ষর করেন।

এসময় মানববন্ধনের সাথে একাত্ব ঘোষনা করেন বেনাপোল ট্রান্সপোট মালিক সমিতি, বেনাপোল প্রেসক্লাব ,সিএন্ডএফএজেন্ট স্টাফ ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন, ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন ও অামরা বেনাপোল বাসিসহ বিভিন্ন সংগঠনের নেতারা।

মানববন্ধন ও গণস্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেনাপোল কাস্টমস সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন, সহ সভাপতি অালহাজ্ব নরুজ্জামান, কামাল উদ্দিন শিমুল, ভারত বাংলাদেশ চেম্বারের সাব কমিটির সভাপতি মতিয়ার রহমান, প্রেসক্লাব বেনাপোলের সভাপতি মহাসিন মিলন,সম্পাদক বকুল মাহবুব, স্টাফ এ্যাসোসিয়েশেনের সভাপতি মুজিবর রহমান,সম্পাদক নাসির উদ্দিন, ট্রান্সপোট মালিক সমিতির সভাপতি কামাল হোসেনসহ শার্শা  ও বেনাপোলে কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা।

এ সময় বক্তরা যশোর বেনাপোল মহাসড়কের দুই ধারের প্রাচীন গাছ গুলো কেটে মহাসড়কটিকে ৬ লেনে উন্নিতি করার দাবিতে বর্তমান সরকারের কাছে জোর দাবি জানান।

দেখা হয়েছে: 374
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!