fbpx

|

গোদাগাড়ীতে সড়ক দূর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেল শতাধিক যাত্রী

প্রকাশিতঃ ২:১১ পূর্বাহ্ন | ডিসেম্বর ৩১, ২০১৭

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে পৃথক তিনটি সড়ক র্দূঘটনায় অল্পের জন্য রক্ষা পেল শতাধিক যাত্রী। পৌর সদরের ফিরোজ চত্বরে শনিবার ভোর ৫ টায় দুটি ট্রাকে মুখমুখি সংঘর্ষে আহত ৩ জন, সকাল ১০ টার গোদাগাড়ী- আমনুরা সড়কে সরমংলা নামক স্থানে বিআরটিসি বাসের সাথে লেগুনার মুখমুখি সংঘর্ষে আহত বাস ভর্তি যাত্রীসহ বেশ কয়েকজন এবং বিকেল ৫ টায় রাজশাহী- চাঁপাই নবাবগঞ্জ মহাসড়কে কাদিপুর জামাদানি এলাকায় চাঁপাইগামী মহানন্দা স্পেশাল যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে বাসভর্তি যাত্রী আহত হয়।

প্রতাক্ষদর্শীরা জানান, খুব ভোরে ইট ভর্তি একটি ট্রাক অপর একটি ট্রাকে মুখমুখি সংঘর্ষের কারণে ইট ভর্তি ট্রাকটি দোকানের ভিতরে ঢুকে যায়। অপর দিকে আমনুরা রোডে সাপাহার গামী বিআরটিসি বাসের সাথে লেগুনার মুখমুখি সংর্ঘষ হয়ে লেগুনাটি খাদে পড়ে যায়। এদিকে চাঁপাইগামী যাত্রীবাহী বাসটি খুব দ্রুত গতিতে যাচ্ছিলো সে সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে য়ায়।

গোদাগাড়ীতে সড়ক দূর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেল শতাধিক যাত্রী-Aporadh-Barta

গোদাগাড়ীতে সড়ক দূর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেল শতাধিক যাত্রী-Aporadh-Barta

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিপজুর আলম মুন্সী জানান,খুব ভোরে ঘন কুয়াশার কারণে ট্রাক দুটি মুখমুখি সংঘর্ষ হয়, বিআরটিসি বাস ও লেগুনার মুখমুখি সংঘর্ষ হয় এবং বিকেলে যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে খাদে পড়ে যায়। খাদে পড়ে বাস ভর্তি যাত্রী নিহত হয়। তবে, দুটি বাসের শতাধিক যাত্রী অল্পের জন্য প্রানে বেচেঁ গেছেন। বাস, ট্রাক, লেগুনা উদ্ধার কাজ চলছে। এ রির্পোট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

দেখা হয়েছে: 512
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪