|

ক্যামেরায় নগ্ন থাকাই আমার পছন্দ—সিয়েনা

প্রকাশিতঃ ৮:৫৭ অপরাহ্ন | ডিসেম্বর ২১, ২০১৭

বিনোদন বার্তাঃ

ন্যুড ফটোগ্রাফির একটা নিজস্ব চাহিদা রয়েছে। এই ফটোগ্রাফিতে যারা অংশ নেন, সবাই কিন্তু মানিয়ে নিতে পারেন না। সম্পূর্ণ নগ্ন অবস্থায় ক্যামেরার সামনে নিজের সেরা অভিব্যক্তি প্রকাশ করা সকলের পক্ষে সম্ভব হয় না।

 

তবে আমেরিকান মডেল সিয়েনা হ্যায়েসের কাছে এটা কোনো ব্যাপারই নয়। সিয়েনার বসবাস ক্যালিফর্নিয়ায়। ২৪ বছর বয়সী এই মডেল ২০১১ সালে প্রথম ন্যুড ফটোগ্রাফির দুনিয়ায় প্রবেশ করেন। সাদা-কালো থেকে রঙিন, তখন থেকেই নগ্ন ছবির দুনিয়া মাতিয়ে রেখেছেন সিয়েনা। হয়েছেন বহু ফটোগ্রাফারের লেন্সবন্দি।

 

বহু ম্যাগাজিন কভারের শুটিংয়ের জন্য বিভিন্ন দেশে ঘুরে বেড়িয়েছেন তিনি। এ পর্যন্ত মোট ৩২টি দেশ ঘুরেছেন সিয়েনা। তাও থামতে চান না। তার ভাষায়, কখনও ভাবিনি, আমি এটা করতে পারব। এখন মনে হয়, এটা আমার পক্ষেই সম্ভব।

 

সম্প্রতি কুইনসল্যান্ডে ন্যুড ফটোগ্রাফির শ্যুট করেছেন আমেরিকান এই মডেল। সমুদ্র সৈকতে বালু, পাথরের মাঝে উন্মুক্ত সিয়েনা। তিনি বলেন, ‘পোশাক ছাড়া নগ্ন অবস্থাতেই ক্যামেরার সামনে থাকতে বেশি পছন্দ করি আমি। সামাজিক বিজ্ঞানে স্নাতক পাস করা আমেরিকান এই মডেল নগ্ন ছবির মাধ্যমেই নাকি নিজের আত্মবিশ্বাস বাড়িয়েছেন।

দেখা হয়েছে: 468
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪