fbpx

|

লক্ষ্মীপুরে ছিনতাইকারি গুলিবিদ্ধ, আটক-২,দুই পুলিশ আহত

প্রকাশিতঃ ৫:২৪ অপরাহ্ন | জানুয়ারী ২৬, ২০১৮

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে পুলিশের সাথে ছিনতাইকারি দলের গুলিবিনিময় হয়েছে। এসময় ছিনতাইকারী প্রধান বেলজিয়াম সুমন গুলিবিদ্ধ হয়। আহত হয় পুলিশের এস আই কারুল ইসলাম ও কনস্টেবল মোক্তার হোসেন।

আটক করা হয় বোমা রুবেল ও সিএনজি চালক সেলিমকে। উদ্বার করা হয় ১টি পিস্তল, তিন রাউন্ড গুলি, ১টি কিরিচ ও ১টি সাবাল। গুলিবিদ্ধ সুমনকে পুলিশী পাহার লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার বাম পায় নেই। বর্তমানে ডান পায়ে গুলি লাগে। সুমন কংশনারায়নপুর গ্রামের সিরাজের ছেলে। আহত পুলিশ সদস্যরা প্রাথমিক চিকিৎসা নেন।

পুলিশ জানায়, শুক্রবার ভোর রাতে সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়নের বিনোতপুর গ্রামের দরজি বাড়ীর পার্শে আলমের দোকানের সামনে একটি সিএনজিতে একদল ছিনতাইকারী চক্র অবস্থান করছে। এমন সংবাদ পেয়ে স্থানীয় দত্তপাড়া পুলিশ ফাঁড়ির পুলিশ ওই এলাকায় অভিযানে যায়। এসময় তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে।

পুলিশ ও আত্মারক্ষা স্বার্থে পাল্টা গুলি ছুঁড়ে। এক পর্যায়ে বেলজিয়াম সুমন গুলিবিদ্ধ হয়। আহত হন পুলিশের দুই সদস্য। আটক করা হয় চিহ্ন ছিনতাইকারী বোমা রুবেল ও সিএনজি চালক সেলিমকে।

বেলজিয়াম সুমনের ছোটভাই রাজু হাসপাতালে গণমাধ্যমকর্মীদের জানান,তার ভাই সুমনের বিরুদ্ধে যেসব মামলা রয়েছে তিনি বর্তমানে জামিনে রয়েছে। পুলিশ তাকে ইচ্ছা করে পায়ে গুলি করেছে। ২০১৫ সালে বন্দুক-যুদ্ধে বাম পায়ে গুলি লাগে সুমনের ওই সময় তার পা কেটে পেলেন চিকিৎসক।

পুলিশ সুপার আ.স.ম মাহাতাব উদ্দিন ‘অপরাধ বার্তা’কে সত্যতা নিশ্চিত করে অপরাধ বার্তাকে বলেন,বেলজিয়াম সুমনের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা ও রয়েছে। সে সন্ত্রাসী কর্মকান্ড ছিনতাই-চুরি ঘটনার সাথে সরাসরি জড়িত। সুমনও তার সহযোগীরা দীর্ঘদিন থেকে সিএনজি জুড়ে সাধারণ মানুষকে গভীর রাতে অস্ত্র দিয়ে টেক দেয়। তার বাম পা নেই। তবু ও সে দুঃসাহসী ভূমিকা নিয়ে এসব কাজ করে।

দেখা হয়েছে: 442
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!