fbpx

|

নড়াইলে জেলে পল্লীতে হামলা ও বাড়ি ভাংচুর মহিলাসহ আহত ৫

প্রকাশিতঃ ২:৫১ পূর্বাহ্ন | জানুয়ারী ১০, ২০১৮

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■

পৌরসভার কুন্দশী গ্রামের জেলে পরিবারের ওপর হামলার ঘটনা ঘটেছে। এসময় তাদের হামলায় মহিলাসহ ৫ জন আহত হয়েছেন। আহতদের নড়াইলের লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় রাতেই লোহাগড়া থানায় মামলা হলেও কোন আসামী গ্রেফতার হয়নি।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নড়াইলের লোহাগড়া পৌরসভার ৫ নং ওয়ার্ডের কুন্দশী গ্রামে জেলে পাড়ার বিজুষ বিশ্বাস ওরফে পাগলের মাছ ধরার জাল ভাড়া দেওয়াকে কেন্দ্র করে গতকাল একই গ্রামের রুলু মোল্যার সাথে ঝগড়া হয়। এর জের ধরে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে লোহাগড়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউর শিকদার’র নেতৃত্বে রুলু, রবি, সুমন, মিলু ও বিল্লালসহ ৩০/৩৫ জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র রামদা, হাতুড়ি ও লাঠি সোঠা নিয়ে জেলে পাড়ার বিজুষ বিশ্বাস ওরফে পাগলের বাড়িতে হামলা চালায়।

এসময় সন্ত্রাসীরা বলরাম বিশ্বাসের ছেলে সুবোল বিশ্বাস ,নমিতা বিশ্বাস, শিখা বিশ্বাস,পরিতোষ বিশ্বাস ও বাসন্তী রানী বিশ্বাস কে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। সন্ত্রাসীদের বাঁধা দিতে গেলে তারা বাড়ির ঘরে ঢুকে আসবাবপত্র ভাংচুর করে মোবাইল ফোনসহ মালামাল নিয়ে বীরদর্পে এলাকা ত্যাগ করে।

এলাকাবাসী আহতদেরকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করেছেন। এ ঘটনায় নমিতা বিশ্বাস বাদী হয়ে রাতেই নড়াইলের লোহাগড়া থানায় মামলা দায়ের করেন। নড়াইলের লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে অপরাধ বার্তাকে জানান, নড়াইলের লোহাগড়ায় যুবলীগ নেতার নেতৃতে সোমবার রাত ১০ আসামীদের আটকের জোর চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 340
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!