fbpx

|

রাজশাহীতে ২৩ ভরি সোনাসহ গৃহকর্মী আটক

প্রকাশিতঃ ৯:২৯ অপরাহ্ন | জানুয়ারী ১৩, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীতে ২৩ ভরি ১২ আনা সোনাসহ এক গৃহকর্মীকে আটক করেছে বোয়ালিয়া থানা পুলিশ। আজ শনিবার সকালে নওগাঁ জেলার মহাদেবপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত গৃহকর্মীর নাম ববিতা বেগম। সে নওগাঁর সূর্য নারায়পুর গ্রামের মৃত লোকমানের মেয়ে ও মো. ফারুকের স্ত্রী। তিনি রাজশাহী মহানগরীর উপশহর নিউ মাকের্ট এলাকার ব্যবসায়ী শমিউল আলম মানিকের বাসা বাড়িতে কাজ করতেন।

পুলিশ সুত্রে জানাগেছে গত বৃহস্পতিবার দুপুরে মানিকের স্ত্রী গৃহকর্মী ববিতাকে বাড়িতে রেখে তার সন্তানকে নগরীর ক্যানপাবলিক স্কুলে আনতে যান। এসময় বাড়িতে কেউ ছিলো না বলে গৃহকর্মী ববিতা আলমারি খুলে অনুমানিক ৫০ ভরি সোনাসহ কিছু জিনিসপত্র চুরি করে নিয়ে পালিয়ে যায়। পরে মানিকের স্ত্রী বাড়িতে এসে দেখেন জিনিসপত্র এলো-মেলো।

এসময় এলো-মেলো জিনিসপত্র দেখে তার স্বামী মনিককে জানায়। পরে গৃহকর্মী ববিতাকে বিভিন্ন যায়গায় অনেক খোঁজা-খুজি করেও তাকে পাওয়া যায়নি। এবিষয়ে ঘটনার দিন বিকেলে বোয়ালিয়া থানায় একটি অভিযোগ করেন মালিক মানিক।

অভিযোগের সময় তারা অনুমানিক ৫০ ভরি সোনার কথা জানায়। এ অভিযোগের ভিত্তিকে বোয়ালিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

এবিষয়ে যোগাযোগ করা হলে বোয়ালিয়া থানার তদন্ত কর্মকর্তা সেলিম বাদশা জানান, ববিতাকে সোনাসহ মহাদেবপুর থেকে আটক করে থানায় নিয়ে আনা হয়েছে। এখানে সোনার মালিকও রয়েছেন। জিজ্ঞাসাবাদ শেষে তাকে কারাগারে পাঠানো হবে।

দেখা হয়েছে: 440
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!