fbpx

|

শরীয়তপুরে ইউপি নির্বাচনে নৌকার ভরাডুবি খুশি আওয়ামীলীগ নেতারা

প্রকাশিতঃ ২:৪২ অপরাহ্ন | ডিসেম্বর ২৯, ২০১৭

মোঃ মহসিন রেজা,শরীয়তপুরঃ

শরীয়তপুর জেলায় জাজিরা উপজেলার মূলনা ইউনিয়ন পরিষদ নির্বাচন ২৮ডিসেম্বর ২০১৭ বৃহস্পতিবার সকাল ৮ টায় ভোট গ্রহন শুরু হয়। কিছু বিচ্ছিন্ন ঘটনারর মধ্যে দিয়ে বিকেল ৪ টায় শেষ হয় ভোট গ্রহন। এই নির্বাচনে ফলা ফল হয়, বাংলাদেশ আওয়ামীমীগ মনোনীতপ্রার্থী (নৌকা) প্রতীক মোঃ সেলিম শিকদার ৩০৯৩ ও সতন্ত্র প্রার্থী নূরুল আমিন হাওলাদার (আনারস) ৪৯৯৪ পায়। আনারস প্রতীক ১৯০১ ভোট বেশি পাওয়ায় আনারস প্রতীককে বেসরকারীভাবে জয়ী ঘোষনা করেন, জাজিরা উপজেলা নির্বাচন কমিশন ও নির্বাচন সংশ্লিষ্ট কর্ম-কর্তাগণ।

মূলনা ইউপি নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১০ হাজার ১৬৬, যার মধ্যে ৫ হাজার ৩৮৪ জন পুরুষ এবং ৪ হাজার ৭৮২ জন নারী। এই নির্বাচনে চেয়ারম্যান পদে ৬জন, সদস্য পদে ৩০ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচনকালীন সময়ে নির্বাচনী এলাকায় অাইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঠেকাতে ইউনিয়ন জুড়ে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হয় আইন রক্ষাকারী বাহিনীর সদস্যদের দিয়ে। ১১৭জন পুলিশ, ১৫৩জন আনসার-ভিডিপি, ৩৪ জন বিজিবি সদস্য ও অর্ধশত র্যাব সদস্য মোতায়েন ছিলো।

নির্বাচনকে আনন্দঘন করতে সারাদিন নির্বাচনী এলাকা ঘুরে বেড়ান শরীয়তপুর জেলার দুই নির্ভীক সাহসী মানুষ জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হোসাইন খাঁন ও পুলিশ সুপার সাইফুল্লাহ আল ( মামুন )

সতন্ত্র প্রার্থী নূরুল আমিন হাওলাদারকে (আনারস) বিজয়ী ঘোষনার আগে থেকেই বাংলাদেশ আওয়ামীলীগের শরীয়তপুর জেলা শাখার নেতাদের আনারসের পক্ষে উল্লাস করতে দেখা যায়।

নির্বাচনী এলাকায় মোবাইল কোর্টের দায়িত্ব পালন করেছেন একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের পাশাপাশি ৭জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। মূলনা ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জা‌জিরা উপজেলা নির্বাচন কর্মকর্তা  মো. মঞ্জুর হো‌সেন বলেন, নির্বাচনে কোনো প্রার্থীকেই ছাড় দেয়া হয়নি। সকলের সহযোগিতায় মূলনা ইউনিয়ন বাসীকে একটি অবাধ সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে পেরে আমি আনন্দিত।

দেখা হয়েছে: 470
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!