|

পঞ্চগড়ে ভয়াবহ অগ্নিকান্ডে ১২টি পরিবারের প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি

প্রকাশিতঃ ৩:৫৩ অপরাহ্ন | জানুয়ারী ১২, ২০১৮

মোহাম্মদ সাঈদ, পঞ্চগড় প্রতিনিধি:
পঞ্চগড়ের আটোয়ারীতে এক ভয়াবহ অগ্নিকান্ডে ১২টি পরিবারের প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে। ১০ জানুয়ারি বুধবার গভীর রাতে উপজেলার রাধানগর ইউনিয়নের রসেয়া গ্রামে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে এই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে বলে ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন জানায়।

জানাগেছে,বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে ঐ গ্রামের বিনয় মাষ্টারের শোয়ার ঘরে আগুনের সূত্রপাত ঘটলে গৃহকর্তার ৫টি গরু, ১টি ১০০ সিসি মটর সাইকেল ও নগদ প্রায় ২লক্ষ টাকা পুড়ে যায়।

এসময় আগুনের লেলিহান শিখা দ্রুত গোটা গ্রামে ছড়িয়ে পড়লে গ্রামের জনৈক বিবেকানন্দ, পিতাম্বর , দ্বীপেন ও দয়াল চন্দ্রের বাড়ি সহ প্রায় ১২ পরিবারের ৩০টি ঘর, ধান,চাউল,কাপড়-চোপড়,আসবাব পত্র সহ প্রায় অর্ধ কোটি টাকার সম্পদ পুড়ে ছাই হয়ে যায়।

১১ জানুয়ারি বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওয়ালিফ মন্ডল ও ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ ঘটনাস্থল পরিদর্শন করে তাৎক্ষনিক ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ২০ টি কম্বল বিতরণ করেন। সূত্র জানায়, ক্ষতিগ্রস্থ ৫ পরিবারের মাঝে দ্রুত ৫ বান্ডিল ঢেউ টিন এবং ৩ হাজার টাকা প্রদান করা হবে।

দেখা হয়েছে: 454
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪