fbpx

|

দাবী আদায়ের লক্ষ্যে গোদাগাড়ী পৌরসভায় পুনরায় কর্মবিরতি

প্রকাশিতঃ ৯:২০ অপরাহ্ন | জানুয়ারী ১৬, ২০১৮

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ

পৌর কর্মকর্তা কর্মচারীদের শত ভাগ বেতন ভাতা, পেনশন সুবিধাসহ সকল সরকারি সুযোগ সুবিধা কোষাগার থেকে প্রদানের লক্ষে গোদাগাড়ী পৌরসভায় দফায় দফায় পূর্ণকর্মদিবস কর্মবিরতি পালিত হচ্ছে।

বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশনের আহ্বায়নে সারাদেশের ন্যায় গোদাগাড়ী পৌরসভা সার্ভিস এ্যসোসিয়েশনের আয়োজনে সোমবার সকাল ৯টা হতে বিকেল ৫টা পর্যন্ত দিবসটি পালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশন গোদাগাড়ী পৌর শাখার সভাপতি খাইরুল ইসলাম, সাধারণ সম্পাদক সানাউল্লাহ ও ভারপ্রাপ্ত সচিব ইঞ্জিনিয়ার সারওয়ার হোসেনসহ সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ কর্ম বিরতিতে উপস্থিত ছিলেন।

সভাপতি খাইরুল ইসলাম বলেন,এর পূর্বে আমরা সকল বিভাগ ও জেলা পর্যায়ে মানব বন্ধন ও ডিসি বরাবর স্মারক লিপি প্রদান করি। তারপর থেকে বিভিন্ন সময় অর্ধ কর্মবিরতি এবং বিভাগীয় ভাবে ঢাকায় কর্মবিরতি পালন করেছি। কিন্তু এর কোন ফল পাচ্ছি না। এই কর্ম বিরতি চলতে থাকলে পৌর এলাকার সাধরণ মানুষের দূর্ভোগ বাড়ছে, বিভিন্ন কাজে এসে জনগণ ফেরত যাচ্ছে।

দেখা হয়েছে: 441
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!