fbpx

|

শরীয়তপুরে ইউপি নির্বাচনে আ’লীগের নৌকা পুড়িয়ে দিয়েছে সতন্ত্র প্রার্থী

প্রকাশিতঃ ১:০৫ পূর্বাহ্ন | ডিসেম্বর ২৬, ২০১৭

শরীয়তপুর প্রতিনিধিঃ
শরীয়তপুরে ইউপি নির্বাচনে আ’লীগের নৌকা পুড়িয়ে দিয়েছে সতন্ত্র প্রার্থী-জেলার জাজিরা উপজেলার মূলনা ইউনিয়নের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রবিবার গভীর রাতে বাঁশের চটি ও কাপরের তৈরী নৌকা সতন্ত্র প্রার্থী পুড়িয়ে দিয়েছে ও তার দলের নেতা কর্মিদের মারধর করছে বলে অভিযোগ করেছে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী।

আগামী ২৮ ডিসেম্বর ২০১৭ মূলনা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনষ্ঠিত হবে। এ নির্বাচনে আওয়ামীলীগ, বিএনপি, সতন্ত্র প্রার্থীর অংশ গ্রহনে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

উক্ত নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী মোঃ সেলিম শিকদারের লাউখোলা বাজারের নির্বাচনী ক্যাম্পের সামনে বড় করে বাশেঁর চটি ও কাপড়ের তৈরী নৌকা তৈরী করে রেখেছিলো সে নৌকা সতন্ত্র প্রার্থী নুরুল আমিন হাওলাদার পুড়িয়ে দিয়েছে বলে জানান সেলিম শিকদার তিনি আরো বলেন রবিবার রাতে তার পক্ষের লোকজনকে মারধর করে। এতে ৩ জন গুরুতর আহত হয়।

আহতরা হলেন, জলিল ফকিরের ছেলে মোঃ মাসুদ (২১) জবেদালী ফকিরের ছেলে মোঃ খোকন, শাহালম মাদবরের ছেলে মোঃ শাহিন, তারা সবাই জাজিরা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। আহত মাসুদ জানায়, তারা রাতে নৌকা প্রতীকের পক্ষে ভোট চাইতে গেলে সতন্ত্র প্রার্থী নুরুল আমিনের হুুকুৃমে তার ভাই জব্বর হাওলাদার সহ আরো অনেকে তাদের উপর অতর্কিত হামলা চালায়।

এ বিষয়ে সতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের নূরুল আমিন হাওলাদারের কাছে জানতে চাইলে তিনি বলেন, সেলিম শিকদার রাজাকার পরিবারের সন্তান তিনি নৌকা প্রতিক টাকা দিয়ে কিনেছে, এই নৌকা পোড়া আমার বিরুদ্ধে একটা ষড়যন্ত্র।

এ ঘটনায় জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, এ ব্যাপারে কোনো মামলা হয়নি, যারা এঘটনা ঘটিয়েছে তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 447
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!