fbpx

|

রাজশাহীতে বড়দিন উদযাপন উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা

প্রকাশিতঃ ১১:৩১ অপরাহ্ন | ডিসেম্বর ২২, ২০১৭

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীতে বড়দিন উদযাপন উপলক্ষে মহানগরীর বিভিন্ন চার্চ ও গীর্জা হতে আগত ধর্মযাজকদের সাথে নিয়ে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে মহানগর পুলিশের (আরএমপি) সদর দপ্তরের আয়োজনে সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আরএমপি কমিশনার মাহাবুবর রহমান।

 

এতে উপস্থিত ছিলেন আরএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার তমিজউদ্দীন আহমেদ, ডিসি(পূর্ব) এ কে এম নাহিদুল ইসলাম,ডিসি(সিটিএসবি) আবু আহাম্মদ আল মামুন,ডিসি(পিওএম)মোহাম্মদ হেমায়েতুল ইসলামসহ অন্যান্য পুলিশ কর্মতর্কাবৃন্দ ও রাজশাহী মহানগরীর বিভিন্ন চার্চ ও গীর্জা হতে আগত ধর্মযাজকবৃন্দ।

 

এসময় আসন্ন যিশু খ্রিস্টের জন্মোৎসব শুভ বড়দিন যাতে নিরাপদ পরিবেশে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপন করা যায় সে বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। আগত ধর্মযাজকবৃন্দ বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করেন। সভাপতি তার বক্তব্যে বলেন শুভ বড়দিন উদযাপন উপলক্ষ্যে আরএমপি’র সর্বাত্মক নিরাপত্তা প্রস্তুতি থাকবে এবং খ্রিস্টান ধর্মাবলম্বীরা যাতে শান্তিপূর্ণভাবে উৎসবটি পালন করতে পারে সে ব্যাপারে পুলিশের সহযোগিতা থাকবে।

 

এছাড়াও সভায় আরএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা বলেন,বড়দিন নিরাপদ পরিবেশে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপনের বিষয়ে পরামর্শ দেন। এসময় আরএমপি কমিশনার তাদের সর্বাত্মক সহযোগীতার আশ্বাস দেন। এবং ধর্মীয় এই উৎসব নির্বিঘœ করতে পুলিশ প্রস্তুত রয়েছে বলেও জানান তিনি।

দেখা হয়েছে: 388
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!