|

ঝিনাইদহে খাঁটি নিরাপদ দুধ বিক্রয় কেন্দ্রের উদ্বোধন

প্রকাশিতঃ ১১:১০ অপরাহ্ন | ডিসেম্বর ১৮, ২০১৭

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ
“দুধ পানে অভ্যাস গড়ি, পুষ্টি চাহিদা পুরণ করি” এ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে সরাসরি দুগ্ধ খামারীদের নিরাপদ দুধ বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকেলে শহরের পায়রা চত্বরের টিএনটি অফিসের সামনে এ বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু।

এসময় জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: হাফিজুর রহমান, ভেটেরিনারী সার্জন ডা: পরিতোষ চন্দ্র মিত্র, ডেইরী এ্যাসোসিয়েশনের আহ্বায়ক কাজী ফারুকসহ খামারীরা উপস্থিত ছিলেন।

জেলা প্রাণী সম্পদ বিভাগের তত্বাবধানে ডেইরী এ্যাসোসিয়েশনের সার্বিক ব্যবস্থাপনায় এখন থেকে প্রতিদিন বিকাল ৪ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত ওই স্থানে প্রতিকেজি ৬০ টাকা দরে দুধ বিক্রয় হবে। জেলার খামারীদের দেওয়া দুধ পরীক্ষা শেষে ভোক্তাদের কাছে বিক্রয় করা হবে। খামারীদের দেওয়া দুধে কোনপ্রকার ভেজাল থাকলে তা বিক্রয় করা হবে না বলে জানিয়েছেন জলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: হাফিজুর রহমান।

দেখা হয়েছে: 502
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪