|

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সেমিনার ও প্রযুক্তি মেলার উদ্বোধন

প্রকাশিতঃ ৬:১৯ অপরাহ্ন | ডিসেম্বর ২০, ২০১৭

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :
বরিশালের আগৈলঝাড়ায় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের অধীনে বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের আয়োজনে ‘স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক প্রযুক্ত মেলা ও দু’দিন ব্যাপী সেমিনারের উদ্বোধন করা হয়েছে।

 

বুধবার সকাল ১১টায় উপজেলা সদরের শ্রীমতি মাতৃমঙ্গল বালিকা বিদ্যালয় হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহম্মেদ রাসেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সেমিনার ও দু’দিন ব্যাপী প্রযুক্তি মেলার উদ্বোধন করেন বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর) প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো. সেলিম খান।

 

বিশেষ অতিথি ছিলেন বিসিএসআইআর’র সিনিয়র বৈজ্ঞানিক কর্মকর্তা মাসুদুর রহমান, শহীদ আব্দুর রব সেরনিয়বিাত সরকারী ডিগ্রী কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ কমলা রানী মন্ডল, বরিশাল জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মলিনা রানী রায়, ভাইস চেয়ারম্যান জসীম সরদার।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সেমিনার ও প্রযুক্তি মেলার উদ্বোধন

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সেমিনার ও প্রযুক্তি মেলার উদ্বোধন

দু’দিন ব্যাপী সেমিনার ও প্রযুক্তি মেলার উদ্বোধন শেষে আগৈলঝাড়াবাসীর পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রধান অতিথি ড. মো. সেলিম খানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। সেমিনারে সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, এনজিও প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। বিসিএসআইআর গবেষণা কেন্দ্রের প্রদর্শনী স্টলসহ উপজেলার বিভিন্ন দপ্তরের ১৯টি স্টল প্রযুক্ত প্রদর্শনী মেলায় অংশগ্রহণ করে।

দেখা হয়েছে: 588
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪