fbpx

|

ঈশ্বরগঞ্জ প্রেসক্লাব নির্বাচন টিটু সভাপতি সম্পাদক সুমন

প্রকাশিতঃ ৬:৪০ অপরাহ্ন | ডিসেম্বর ২০, ২০১৭

উবায়দুল্লাহ রুমি ,ঈশ্বরগঞ্জ
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী পরিষদের নির্বাচনে ফেরদৌস কোরাইশী টিটু সভাপতিফারুক ইফতেখার সুমন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ছেন। আজ বুধবার ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ১৯ জন ভোটার গোপন ব্যালটের মাধ্যমে তাদের পছন্দের প্রার্থীদের ভোট দিয়ে নির্বাচিত করেন। সকাল ১১ টা থেকে বেলা ১ টা পর্যন্ত চলে ভোট গ্রহণ চলে। নির্বাচনে সভাপতি পদে ফেরদৌস কোরাইশী টিটু সভাপতি হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বর্তমান সভাপতি আবুল কালাম আজাদ। সাধারণ সম্পাদক পদে ফারুক ইফতেখার সুমন নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বর্তমান সাধারণ সম্পাদক মো. সেলিম।

কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হন ফয়সাল আহমেদ বিশাল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন রুহুল আমীন রিপন। কার্যকরী কমিটির সহ-সভাপতি পদে মো. আবদুল আউয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ আলী, দপ্তর ও প্রচার সম্পাদক পদে মোস্তাফিজুর রহমান, কার্যকরী সদস্য পদে সিরাজুল ইসলাম নয়ন ও রকিবুল হাসান রুবেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

শিল্প, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক পদে কোনো প্রার্থী মনোনয়ন জমা না দেওয়ায় পদটি শূণ্য রয়েছে। প্রেসক্লাবের কার্যকরী কমিটির নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা জিবুন্নাহার বেগম।

ঈশ্বরগঞ্জ প্রেসক্লাব নির্বাচন টিটু সভাপতি সম্পাদক সুমন

ঈশ্বরগঞ্জ প্রেসক্লাব নির্বাচন টিটু সভাপতি সম্পাদক সুমন

দেখা হয়েছে: 596
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!