fbpx

|

আইভীর ব্রেইনে হ্যামারেজ হয়েছে

প্রকাশিতঃ ৮:০৭ অপরাহ্ন | জানুয়ারী ১৯, ২০১৮

রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর ব্রেইনে হ্যামারেজ হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালটির কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. বরেণ চক্রবর্তী। শুক্রবার তিনি আরও জানান, মেয়র এখন আউট অব ডেঞ্জার। তবে তাকে ৪-৫ দিন হাসপাতালে থাকতে হবে।

আইভীর চিকিৎসার জন্য ল্যাবএইড হাসপাতালের কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. বরেণ চক্রবর্তীর নেতৃত্বে ৬ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডের অন্য সদস্যরা হলেন- অধ্যাপক ডা. মাহাবুব উজ্জামান, ডা. মাহবুবুর রহমান, ডা. আবদুস জাহেদ, ডা. অরুণ কুমার শর্মা এবং অ্যানেসথেসিস্ট ডা. মাহবুবুল ইসলাম।

দেড় যুগ ধরে নারায়ণগঞ্জে জনপ্রতিনিধির দায়িত্ব পালন করে আসা আইভী নিজেও এমবিবিএস ডিগ্রিধারী।

এর আগে, বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে নারায়ণগঞ্জ নগর ভবনে অসুস্থ হয়ে পড়েন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বুকে ব্যথা অনুভব করেন, রক্তচাপও কমে যায়, বমিও করেন। নগর ভবনের চিকিৎসক মেয়রের স্বাস্থ্যপরীক্ষা করেন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে মেয়রকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নিয়ে আসা হয়। বিকেল সোয়া ৫টার দিকে তিনি ল্যাবএইডের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন।

দেখা হয়েছে: 487
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪