|

ঝিনাইদহের সিও সংস্থার অভিনেতা ও লেখক খায়রুল আলমের মতবিনিময়

প্রকাশিতঃ ২:৩৩ পূর্বাহ্ন | ডিসেম্বর ২৭, ২০১৭

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ
ঝিনাইদহের সিও সংস্থার নির্বাহী পরিচালক মোঃ সামছুল আলম এর সাথে বিশিষ্ট অভিনেতা ও লেখক খায়রুল আলম সবুজ এর সাথে মতবিনিময় অনুষ্টিত হয়েছে ।

রবিবার সকালে ঝিনাইদহ জেলা শহরের চাকলাপাড়ায় সোসিও ইকোনমিক হেলথ এডুকেশন অর্গানাইজেশন সিও প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ে এমতবিনিময় সভা ও চা-চক্র অনুষ্টিত হয়।এসময় বিশিষ্ট অভিনেতা ও লেখক খায়রুল আলম সবুজ সিও সংস্থার বিভিন্ন বিষয় নিয়ে যানা-বুঝার জন্য আলোচনা করেন ও চা-চক্র ও স্থানীয় ও জাতীয় পত্রিকা পড়েন।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট অভিনেতা ও লেখক খায়রুল আলম সবুজ এর সহধর্মীনী শিরীন লাম,কন্যা প্রতীতি পূর্ণা, স্বপ্না সুলতানা, সিও প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক মোঃ সামছুল আলমের সহধর্মীনী সাহিদা,পুত্র রিফাতুল, সিও প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক মোঃ সামছুল আলম, সহকারী নির্বাহী পরিচালক তোফাজেল হোসেন, প্রকল্প পরিচালক ঋণ ওহিদুর হমান, সরোজ কুমার, ডাউরেক্টর এডমিন মাফিদুন নেছা শিলা খাতুন,জোনাল ম্যানেজার আতিয়ার রহমান,হিসাবরক্ষক বদরুল আমিন, জোনাল হিসাবরক্ষক নাসিমুল ইসলাম,আইটি অফিসার সোহেল পারভেজ, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর শাহানাজ পারভীন, ছায়েনা খাতুন, মহিদুল ইসলাম, আনোয়ার হোসেন প্রমূখ।

সিও সংস্থার নির্বাহী পরিচালক সামছুল আলম এর সাথে এক মতবিনিময় সভায় বিশিষ্ট অভিনেতা ও লেখক খায়রুল আলম সবুজ দৈনিক নবচেতনা (সত্য ও ন্যায়ের পক্ষে) পত্রিকা পড়েন ও চা-চক্র পান করেন।

দেখা হয়েছে: 505
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪