|

গ্রাহক বসিয়ে রেখে ব্যাংক কর্মচারীদের মোবাইল সিম ক্রয়ের হিড়িক

প্রকাশিতঃ ৪:৩০ অপরাহ্ন | জানুয়ারী ১২, ২০১৮

নাজিম হাসান, রাজশাহীঃ

রাজশাহীর মোহনপুর উপজেলার ইসলামী ব্যাংক লিমিটেড কেশরহাট শাখায় গ্রাহক বসিয়ে রেখে ব্যাংক কর্মকর্তা-কর্মচারীরা বেসরকারি একটি মোবাইল অপারেটরের মনোনীত বিক্রয় প্রতিনিধিদের কাছ থেকে হৈ- হুল্লোড় করে সিম ক্রয় করার অভিযোগ উছেছে।

বৃহস্পতিবার বেলা বারটা থেকে একটা পর্যন্ত এই সময় তাদের সিম ক্রয়ে ব্যস্ত সময় অতিবাহিত করতে দেখাগেছে। বেসরকারি মোবাইল অপারেটর রবি’র কয়েকজন বিক্রয় প্রতিনিধি লোভনীয় অফারের মাধ্যমে ব্যাংক কর্মকর্তা কর্মচারীদের উপঢৌকন দিয়ে নতুন সিম ক্রয়ে আকৃষ্ট করছিলেন।

পল্লী উন্নয়ন প্রকল্পের কয়েকজন বিনিয়োগভোগী (নাম ঠিকানা প্রকাশে অনিচ্ছিক) জানান, আমরা ঋণের কিয়দাংশ পরিশোধ করতে এসেছিলাম কিন্তু ব্যাংকের স্যারেরা ঠুনকো অজুহাত দেখিয়ে আমাদের ঋণের টাকা না নিয়ে দীর্ঘক্ষণ বসিয়ে রেখেছেন। ব্যাংকের আর ডি এস শাখার দায়িত্বরত কর্মকর্তার টেবিলে, রবি’র প্রতিনিধিদের একজন বসে অন্য দুইজন দাঁড়িয়ে থেকে তাদের কার্যক্রম পরিচালনা করছিলেন। সিম ক্রয়-বিক্রয়ের দৃশ্য ক্যামেরা বন্দী করার সময় রবি’র এক কর্মকর্তা অনুরূপ অফার গ্রহণের জন্য এ প্রতিবেদককে অনুরোধ জানান।

এ সমস্ত বিষয় নিয়ে ইসলামী ব্যাংক লিমিটেড কেশরহাট শাখার ব্যস্থাপকের মুঠোফোনে বিকেল পাঁচ ঘটিকার সময় দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি জানান, কনফারেন্সএ ঢাকায় রয়েছি পরে আপনার সংগে কথা বলবো।

দেখা হয়েছে: 394
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪