fbpx

|

মদপানের প্রতিবাদ করায় ২ অন্তঃসত্ত্বার পেটে লাথি!

প্রকাশিতঃ ৫:৫৩ অপরাহ্ন | জানুয়ারী ১০, ২০১৮

অনলাইন বার্তাঃ

মদপানের প্রতিবাদ করায় মাটিতে ফেলে দুই অন্তঃসত্ত্বার পেটে লাথি মারল ২ যুবক। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিম বর্ধমানের জামুড়িয়ায়।

ভারতীয় গণমাধ্যম জি নিউজ সূত্রে জানা গেছে, মঙ্গলবার জামুড়িয়ার বাসিন্দা শেখ তাহিরের বাড়িতে আসেন তাঁর দুই বন্ধু। সেখানে উপস্থিত ছিলেন শেখ তাহিরের দুই অন্তঃসত্ত্বা বোনও।  এসময় এলাকারই যুবক বিনোদ বাদ্যকর ও দীপক বাদ্যকর মাতাল অবস্থায় তাঁদের বাড়ির সামনে গিয়ে গালিগালাজ করতে থাকেন। বাইরে বেরিয়ে এসে তার প্রতিবাদ করেন শেখ তাহির ও তাঁর দুই বোন। তখনই বিপত্তি বাধে।  শেখ তাহিরের দুই বোনকে মাটিতে ফেলে পেটে লাথি মারে বিনোদ ও দীপক। তাঁদের বাঁচাতে গিয়ে আক্রান্ত হন শেখ তাহিরও।

চিত্কার চেঁচামেচিতে ততক্ষণে জড়ো হয়ে যান প্রতিবেশীরা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। অভিযোগের ভিত্তিতে দীপক বাদ্যকরকে গ্রেফতার করা গেলেও পলাতক রয়েছে বিনোদ।  তার খোঁজে তল্লাশি চলছে।

এদিকে, আক্রান্ত দুই নারীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁদের প্রথমে রানিগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

দেখা হয়েছে: 313
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!