fbpx

|

লক্ষ্মীপুরে কলেজ পিয়নকে পেটালেন ছাত্রলীগ নেতা

প্রকাশিতঃ ৭:৫৫ অপরাহ্ন | জানুয়ারী ১৩, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ

লক্ষ্মীপুরে অক্সফোর্ড মডেল কলেজের পিয়ন মহসিন হোসেনকে মারধর করার অভিযোগ উঠেছে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে শহরের লিল্লাহ জামে মসজিদ সংলগ্ন ওই কলেজ গেইটে এ ঘটনা ঘটে। তবে অভিযুক্ত সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক করিমুল হক কনক ক্বারী বলছেন, ছাত্রদের সামনে তাকে অপমান করায় দুইটি চড় দেওয়া হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহত মহসিন সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র জাহেদ আলম নির্বাচনীয় পরীক্ষা তিন বিষয়ে অকৃতকার্য হয়। এতে কলেজ কর্তৃপক্ষ তার ফরম পূরনে অনিহা প্রকাশ করেন। এক পর্যায়ে তাকে অভিভাবককে উপস্থিত করার জন্য বলা হয়। ঘটনার সময় জাহেদ ছাত্রলীগ নেতা কনক ক্বারীকে কলেজে নিয়ে আসেন। কনক গেইট খুলতে বলতে পিয়ন অধ্যক্ষর অনুমতির জন্য যায়। এসময় আসতে দেরি হওয়ায় তাকে এলোপাতাড়ি চড়-থাপ্পড়, কিল-ঘুষি দেওয়া হয়। পরে শিক্ষকরা মহসিনকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়।

সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক করিমুল হক কনক ক্বারী বলেন, ছাত্রদের সামনে মহসিন আমার শার্টের কলার চেপে ধরেছে। এজন্য তাকে দুইটি চড় দেওয়া হয়। অধ্যক্ষের সঙ্গে এক নেতাকে ফোনে কথা বলিয়ে দিতে আমি সেখানে গিয়েছি। বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।

অক্সফোর্ড কলেজের উপধ্যক্ষ মোঃ আশরাফুল ইসলাম জানায়, এক ছাত্রের ফরম পূরন না করার জের ধরে পিয়নকে বেদম মারধর করা হয়। বিষয়টি থানা পুলিশ ও সিনিয়র নেতাদের জানানো হয়েছে।

লক্ষ্মীপুর মডেল সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাখাওয়াত হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে। বিষয়টি স্থানীয়ভাবে সামাধানের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 383
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!