fbpx

|

লক্ষ্মীপুরে মাটি কেটে রাস্তা ভরাট করলেন ছাত্রলীগ

প্রকাশিতঃ ১১:১৮ অপরাহ্ন | জানুয়ারী ০৮, ২০১৮

রুবেল হোসেন,স্টাফ রিপোর্টার:-

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি মাইন উদ্দিন তাঁর নেতাকর্মীদের সঙ্গে নিয়ে একটি নতুন রাস্তায় মাটি কেটে ভরাট করলেন নিজ হাতে। সোমবার (০৮ জানুয়ারি) দুপুরে কমলনগর উপজেলার চরমাটিন ইউনিয়নের ‘সিদ্দিক মেম্বার সড়ক‘ কে মাটি কাটেন তারা।

ইউনিয়ন পরিষদ সূত্রে জানা গেছে, ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ডে সিদ্দিক মেম্বার নামে একটি সড়ক নবনির্মিত হতে যাচ্ছে এমন সংবাদ পেয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা মাটিকাটা-শ্রমিকদের সাথে মাটিকাটায় অংশগ্রহণ করেন। ইউনিয়ন পরিষদ থেকে বরাদ্দকৃত ৪০ দিনের কর্মসূচী কাজ। উপজেলা ছাত্রলীগের সভাপতি মাইন উদ্দিন তাঁর ফেসবুক ওয়াল থেকে মাটিকাটা কয়েক’টি ছবি পোস্ট করলে জেলা জুড়ে আলোড়ন সৃষ্টি হয়।

এসময় উপস্থিত ছিলেন, চরমাটি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নূরনবী চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ ইউনুছ, সাংগঠনিক সম্পাদক মোঃ আরাফাত, সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজু ভূঁইয়া, সহ-সভাপতি হারুনুর রশিদ ও মুন্সিগঞ্জ মাদ্রাসার ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলামসহ প্রমুখ।

কমলনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি মাইন উদ্দিন ‘অপরাধ বার্তা‘কে বলেন, ছাত্রলীগ সবসময় সমাজে অবহেলিত মানুষের পাশে আছে এবং থাকবে। মানুষের জন্য যখন ভালো কিছু করতে পারি সত্যি খুব ভালো-লাগে। বঙ্গবন্ধু ও তাঁর কন্যা শেখ হাসিনার স্বপ্ন ছাত্রলীগ যুগযুগ থেকে পূরণ করার চেষ্টা করে আসছে। কমলনগর উপজেলা ছাত্রলীগও তার ধারাবাহিক ভাবে কাজ করে যাবে।

লক্ষ্মীপুরে মাটি কেটে রাস্তা ভরাট করলেন ছাত্রলীগ

লক্ষ্মীপুরে মাটি কেটে রাস্তা ভরাট করলেন ছাত্রলীগ

দেখা হয়েছে: 407
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!