fbpx

|

লক্ষ্মীপুর মন্ত্রী শাহজাহানকে সংবর্ধনা ও শিক্ষার্থীদের বরন

প্রকাশিতঃ ৬:৪৩ অপরাহ্ন | জানুয়ারী ২৫, ২০১৮

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রী একেএম শাহজাহান কামাল এমপিকে বর্নিল আয়োজনে সংবর্ধনা দিয়েছে লক্ষ্মীপুর সরকারী কলেজ কর্তৃপক্ষ। একই সময় নবীনবরণ ও সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আজ বৃহস্পতিবার দুপুরে লক্ষ্মীপর সরকারি কলেজ কর্তৃপক্ষের উদ্যোগে এ সংবর্ধনা দেওয়া হয়।  বেলা ১২টার দিকে কলেজের মূল ফটক থেকে প্রশাসনিক ভবন পর্যন্ত মন্ত্রী কামালকে ফুলের পাঁপড়ি ছিটিয়ে শুভেচ্ছা জানায় শিক্ষার্থীরা। সেখানে গার্ড অব অনার প্রদর্শন করে কলেজ শাখা বিএনসিসি সদস্যরা।

Laxmipur minister Shahjahan receives reception and offers to the students

কলেজের নবনির্মিত একাডেমি ভবনের উদ্বোধন

এরপর লাল গালিচার উপর দিয়ে পায়ে হেটে মঞ্চে পৌঁছান তিনি। সেখানে কলেজ কর্তৃপক্ষ, জেলা ছাত্রলীগ ও কলেজ শাখা ছাত্রলীগের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে মন্ত্রী শাহজাহান কামালকে সংবর্ধনা দেওয়া হয়।

লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠানের সভাপত্বিতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, পৌর মেয়র আবু তাহের, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নুরুজ্জামান, চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস, আ’লীগ নেতা নজরুল ইসলাম ভুলু ও এ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না প্রমুখ

অনুষ্ঠান শেষে কলেজের নবনির্মিত একাডেমি ভবনের উদ্বোধন ও দোয়া করেন।  এরপর লক্ষ্মীপুর কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশগ্রহন করেন মন্ত্রী। এতে সভাপতিত্ব করেন স্কুলের প্রধান শিক্ষিকা খাদেজা খাতুন।

দেখা হয়েছে: 558
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!