fbpx

|

সিএইচসিপিদের চাকুরী জাতীয়করণের দাবীতে অবস্থান কর্মসূচী

প্রকাশিতঃ ২:২৩ পূর্বাহ্ন | জানুয়ারী ২৩, ২০১৮

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ

সারাদেশের ন্যায় রাজশাহীর গোদাগাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে উপজেলা কমিউনিটি হেলথ কেয়ায় প্রোভাইডারদের চাকুরী রাজস্ব করনের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গত শনিবার থেকে সোমবার পর্যন্ত অবস্থান কর্মসূচী পালন করেন।

উপজেলার ৩৪ টি কমিউনিটি ক্লিনিক বন্ধ রেখে অবস্থান কর্মসূচী পালনের কারণে গ্রামের সাধারণ রোগীরা ক্লিনিকে এসে চিকিৎসা থেকে বঞ্চিত হয়েছেন। উপজেলা পর্যায়ে প্রায় প্রতিদিন ১ হাজার সাধারণ মানুষ কমিউনিটি ক্লিনিকে চিকিৎসা নেন।  

২০১৩ সালে সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তারা জাতীয়করণ করা হবে বলে আশ্বস্ত করেছিলেন কিন্তু ৫ বছর অতিবাহিত হয়ে গেলেও কর্তৃপক্ষ সিএইচসিপিদের চাকুরি জাতীয়করণ করেননি।

দাবী আদায়ের লক্ষে বাংলাদেশ কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) এসোসিয়েশন গোদাগাড়ী উপজেলার সভাপতি তোহিদুল ইসলামের সভাপতিত্বে উপজেলার ৩৪ টি কমিউনিটি ক্লিনিকের কর্মকর্তা-কর্মচারীরা তাদের কর্মস্থল ছেড়ে কর্মসূচি পালন করে।

২৩ জানুয়ারি সিভিল সার্জন কর্যালয়ে অবস্থান ও সিভিল সার্জন জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেওয়া হবে বলে জানান সংগঠটির নেতারা।আগামী ২৪ জানুয়ারি থেকে ২৬ জানুযারী টানা তিনদিনের কর্মবিরতী এবং এর মধ্যে দাবি আদায় না হলে ২৭ জানুয়ারী থেকে জাতীয় প্রেসক্লাব লাগাতার অবস্থানসহ ১ ফেব্রুয়ারী থেকে রাজস্ব করনের এক দফা দাবী বাস্ত বায়ন না হওয়া পর্যন্ত আমরণ অনশন শুরু হবে বলেও ঘোষনা দেন সিএইচসিপি এসোসিয়েশনের দাবী বাস্তবায়ন কমিটি’র উপজেলা সদস্য সচিব সাদিকুল ইসলাম।

Location Program for Demand of CHCP Jobs for Nationalization

অপরাধ বার্তা

দেখা হয়েছে: 348
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!