fbpx

|

ভগবান শ্রীশ্রী শিব ঠাকুরে ষাঁড় নিয়ে উত্তেজনা মাদারীপুরে

প্রকাশিতঃ ১১:৪০ অপরাহ্ন | জানুয়ারী ০৫, ২০১৮

অনলাইন বার্তাঃ

মাদারীপুরের রাজৈর উপজেলার কদমবাড়ীতে ভগবান শ্রীশ্রী শিব ঠাকুরের নামে ছেড়ে দেয়া ষাঁড় বিক্রি করায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

জানা যায়, রাজৈর উপজেলার কদমবাড়ী এলাকার দিনেশ সরকার ছেলেসন্তান লাভের আশা পূরণের পর শিবঠাকুরের নামে ছেড়ে দেন। মানতের এই ষাঁড়টি এলাকার কিছু দুর্বৃত্তরা ১ লাখ টাকায় বিক্রি করে আত্মসাৎ করে। যে কারণে ধর্মের নামে অধর্ম ও শিব ঠাকুরের কুদৃষ্টি থেকে রক্ষা পেতে এলাকার চিহ্নিত মন্টু গাইনসহ ১৩ জনকে আসামি করে সোমবার মাদারীপুর আদালতে একটি মামলা দায়ের করা হয়।

এলাকাবাসী ও মামলার আরজি সূত্রে জানা যায়, তিন কন্যাসন্তান জন্ম নেয়ার পর কদমবাড়ী ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের দিনেশ সরকার ছেলেসন্তান লাভে ভগবান শ্রীশ্রী শিব ঠাকুরের নামে ১ লাখ ২০ হাজার টাকা দিয়ে একটি ষাঁড় কিনে অবমুক্ত করে দেন। মন্টু গাইনসহ অন্য দুর্বৃত্তরা ষাঁড়টি ধরে টেকেরহাট বন্দরে এক গরু ব্যবসায়ীর কাছে বিক্রি করে। পরে ওই ব্যবসায়ী ষাঁড়টিকে জবাই করে কেজি দরে মাংস বিক্রি করে দেয় ।

এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় চরম উত্তেজনা দেখা দেয় । এ নিয়ে এলাকায় কয়েকবার সালিশ বৈঠক বসলেও সুরাহা না হওয়ায় ভুক্তভোগী দিনেশ সরকার বিচারের আশায় মাদারীপুরে আদালতের দ্বারস্থ হন।

এ ব্যাপারে রাজৈর থানার ওসি জিয়াউল জানান, এ রকম একটি খবর শুনেছি। তবে আমাদের কাছে কেউ কোনো অভিযোগ করেনি।

দেখা হয়েছে: 598
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪