fbpx

|

রাজশাহীতে মুক্তিযোদ্ধা সাংবাদিক ওবায়দুর রহমান স্মরণে সভা

প্রকাশিতঃ ৪:৫৫ অপরাহ্ন | ডিসেম্বর ২৯, ২০১৭

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ
রাজশাহীতে মুক্তিযুদ্ধে যে যার মতো অবস্থান থেকে সবাই লড়াই চালিয়ে গেছেন। মুক্তিযোদ্ধা সাংবাদিক শারিরিক সমস্যার কারণে সরাসরি অংশ গ্রহণ করতে পারেন নি। তিনি সে সময় মুক্তাঅঞ্চল থেকে বাংলার কথা নামের একটি পত্রিকা বের করেছেন। এর জন্য তাকে সংগ্রাম করতে হয়েছে।

তারপরেও তিনি পিছপা হননি। মুক্তিযোদ্ধা সাংবাদিক ওবায়দুর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাজশাহী প্রেসক্লাবে স্মরণ সভায় বক্তারা এসব কথা বলেন। গতকাল বুধবার সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এই স্মরণ সভায় ঢাকা থেকে মোবাইলফোনে প্রধান অতিথির বক্তব্য রাখেন-ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আ.আ.ম.স. আরেফিন সিদ্দিক।

রাজশাহী প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) গোলাম সারওয়ারের সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক সাইদুর রহমানের পরিচালনায় আলোচনা রাখেন- রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য প্রশান্ত কুমার সাহা ও আহমেদ সফিউদ্দিন, সেক্টর কমান্ডার ফোরাম রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক আনোয়ার ইকবাল বাদল, রাজশাহী জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি মর্জিনা পারভিন, প্রয়াত ওবায়দুর রহমানের সন্তান রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদ রিপন, রাজশাহী প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক আসলাম-উদ-দৌলা, রাজশাহী একুপ্রেসার সোসাইটির পরিচালক ডা. রওশন আলী, মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রাহক ওয়ালিউর রহমান বাবু, সাংবাদিক সুব্রত দাস প্রমুখ।

মুক্তিযোদ্ধা সাংবাদিক ওবায়দুর রহমান রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদ রিপনের পিতা।

দেখা হয়েছে: 416
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!