fbpx

|

মিস বাংলাদেশ ইতালি-২০১৮ শুরু হচ্ছে ইতালিতে

প্রকাশিতঃ ২:৫৩ পূর্বাহ্ন | জানুয়ারী ১৮, ২০১৮

অপরাধ বার্তা ডেক্সঃ

ইতালির রাজধানী রোমে জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে মিস বাংলাদেশ ইতালি-২০১৮

ইউরোপে বসবাসরত বাংলাদেশি নারীদের মেধা-মনন, সৌন্দর্য এবং বাংলাদেশি সাংস্কৃতিক পরিমন্ডলের পদচারণা সর্ম্পকে বিদেশিদের জানান দিতেই এ আয়োজন করতে যাচ্ছে মাল্টিমিডিয়া ইভেন্ট’স।

মিস বাংলাদেশ ইতালি-২০১৮ প্রতিযোগিতারা রেজিষ্ট্রেশন শুরু হয়েছে গত ১০ জানুয়ারি ২০১৮ থেকে। ১৮ বছর বা তার অধিক বয়সের যে কোনও অবিবাহিতা নারী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। মোট ৪টি রাউন্ডের মাধ্যমে (সিলেকশন, ২য় রাউন্ড, সেমি-ফাইনাল এবং ফাইনাল) সেরাদের নাম ঘোষণা এবং পুরস্কার প্রদান করা হবে।

প্রতিযোগিদের যোগ্যতা বিবেচনা করা হবে বাংলাদেশ সম্পর্কে জ্ঞান, বাংলাদেশি সংস্কৃতি সম্পর্কে ধারনা, নাচ, গান, অভিনয়, আবৃত্তি, উচ্চারণ এবং দেশীয় পোশাকে সৌর্ন্দয প্রদর্শন এর ভিত্তিতে। ইতালীয়ান ও ইংরেজী ভাষায় বাংলাদেশ সম্পর্কে তথ্য উপস্থাপন করাকে বিশেষ যোগ্যতা হিসেবে বিবেচনা করা হবে।

ইতালির বিভিন্ন গুরুত্বপূর্ণ শহরে অনুষ্ঠিত হবে সিলেকশন রাউন্ড। শহরগুলির ভেতর উল্লেখযোগ্য হল- রোম, মিলান, ভেনিস, বলনিয়া, পালেরমো এবং আরেচ্ছো। সিলেকশন রাউন্ড এর বিস্তারিত তারিখ শিগগিরই ঘোষণা করা হবে। ফাইনাল রাউন্ড রোমে অনুষ্ঠিত হবে ১৫ এপ্রিল ২০১৮ ।

ইতিমধ্যে স্বনামধন্য দেশীয় ব্রান্ড এবং একাধিক ইতালীয়ান কোম্পানি এ আয়োজনের সাথে থাকার সম্মতি পোষণ করেছে। বাংলাদেশসহ বিশ্বব্যাপী টিভি মিডিয়া পার্টনার হিসেবে চ্যানেল এস ইউকে, নিউজ টোয়েন্টিফোর, বাংলা টিভি, দৈনিক বাংলাদেশ প্রতিদিন, সর্ম্পৃক্ত হতে যাচ্ছে।

ইতালি প্রবাসীদের সবচেয়ে বড় ফেসবুক গ্রুপ আমরা ইতালী প্রবাসী আয়োজনের ফেসবুক পার্টনার এবং ইউরো বাংলা টিভি অনলাইন পার্টনার হিসেবে সর্ম্পৃক্ত হয়েছে। খুব শিগগিরই অন্যান্য মিডিয়া পার্টনারসহ অন্যান্য সহযোগীদের নাম ঘোষণা করা হবে।

আয়োজনের উদ্যোক্তা ইমন রহমান জানান, প্রতিযোগীদের জন্য বিভিন্ন আর্কষণীয় পুরষ্কারসহ প্রস্তুতি রাউন্ডের জন্য বিভিন্ন ভিডিও টিজার নির্মাণ করা হচ্ছে।

আয়োজন সংক্রান্ত তথ্যের জন্য ফেসবুকে মিস বাংলাদেশ ইতালি পেজ এবং ওয়েবসাইটে মিস বাংলাদেশ.আইটি পেজ ভিজিট করা যেতে পারে।

দেখা হয়েছে: 376
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!