|

নড়াইলে মডেল ডিবি পুলিশের অভিযানে গাজাসহ গ্রেফতার-১

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ন | জানুয়ারী ১৩, ২০১৮

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলে মডেল ডিবি পুলিশের একটি টিম রাতে অভিযানে গাজাসহ হাসেম আলী ৪৮ নামে এক জনকে গ্রেফতার করে। সে বাঘারপাড়া এলাকার মুকিম আলীর ছেলে।

মডেল ডিবি পুলিশ সুএে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিত্বে এস আই জামারত এর নেতৃতে, এস সোহেল¡ কনেস্টেবল মোঃ আজাদ হোসাইন, সোহাগ হোসেন, টিটু কে নিয়ে অভিযান চালিয়ে নড়াইলের সেষ সিমানা চাচড়া গ্রাম থেকে তার কাছে থাকা ১শো গ্রাম গাজাসহ হাতেনাতে গ্রেফতার করে। গ্রেফতারের তার কাছ থেকে ১শো গ্রাম উদ্ধার করে।

নড়াইলে কর্মরত পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম জানান, সে ভ্রাম্যমান ভাবে বাঘারপাড়া এলাকা থেকে গাজা এনে নড়াইলে সাপ্লাই দিতো। এ ব্যাপারে এবিষয়ে উপ পরিদর্শক, আমিনুজ্জামান আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, মাদক ব্যাবসায়ী এবং মাদক সেবি কাওকে ছাড় দেওয়া হবে না। নড়াইলকে মাদকমুক্ত করতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

এ ব্যাপারে তিনি সমাজের সুধী মহলসহ সাংবাদিকদের সার্বিক সহেযাগিতা কামনা করেছেন। এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

দেখা হয়েছে: 532
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪