fbpx

|

গৌরীপুরে উন্নয়ন মেলায় এমপিকে ন্যাশনাল সার্ভিসের নৌকা উপহার

প্রকাশিতঃ ৮:৩২ অপরাহ্ন | জানুয়ারী ১১, ২০১৮

আরিফ আহমেদ, গৌরীপুর প্রতিনিধিঃ
ময়মনসিংহ গৌরীপুর বৃহস্পতিবার (১১ জানুয়ারি) উপজেলা প্রশাসনের উদ্যোগে উৎসব মুখর পরিবেশে উপজেলা পরিষদ চত্বরে ৩ দিনব্যাপি উন্নয়ন মেলা শুরু হয়েছে। বেলা ১১টায় বর্ণাঢ্য র‌্যালি শেষে ফিতা কেটে উক্ত মেলার উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট নাজিম উদ্দিন আহমেদ এমপি। উদ্বোধন শেষে এমপি মহোদয় বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

এ সময় যুব উন্নয়ন স্টলে গেলে উপজেলা যুব উন্নয়ন অফিসার নন্দন কুমার দুলাল ন্যাশনাল সার্ভিসের প্রশিক্ষণার্থীদের হাতে তৈরী করা একটি চমৎকার নৌকা এমপি মহোদয়কে উপহার দেন।

উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তারের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন অফিসার মো: আলমগীর হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- সহকারী কমিশনার (ভূমি) মো: সাইফুল ইসলাম, গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বাবু বিধু ভুষণ দাস, অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ প্রমুখ।

এ মেলাকে কেন্দ্র করে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের উদ্যোগে বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড জনগনের মাঝে তুলে ধরার জন্য প্রায় অর্ধশত স্টল বসানো হয়েছে। মেলার স্টল পরিদর্শনে স্থানীয় সর্বস্তরের জনগন ভীড় পরিলক্ষিত হয়। নিরাপত্তার জন্য বসানো হয়েছে সিসি ক্যামেরা।

উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তার জানান রূপকল্প ২০২১ এবং ২০৪১ অর্জনের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকারের গৃহীত কার্যক্রম ও সাফল্য প্রান্তিক পর্যায়ে জনগণের সামনে তোলে ধরার লক্ষ্যে এ মেলার আয়োজন করা হয়েছে। তিনদিন ব্যাপি এ মেলায় আরো রয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা ও পুরস্কার বিতরণ।

দেখা হয়েছে: 423
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!