fbpx

|

কক্সবাজারে ইয়াবাসহ মিয়ানমার নাগরিক আটক ১

প্রকাশিতঃ ১২:২৮ পূর্বাহ্ন | জানুয়ারী ২৫, ২০১৮

অপরাধ বার্তা ডেক্সঃ

কক্সবাজারের টেকনাফে বিজিবি ও কোস্টগার্ড পৃথক অভিযান চালিয়ে ৩ লাখ ৭৫ পিস ইয়াবা উদ্ধার করেছে। এসময় বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবাসহ অনুপ্রবেশকালে মিয়ানমারের এক নাগরিককেও আটক করেছে।

বিজিবি সূত্রে জানা যায়, টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন হেচ্ছার খাল এলাকায় টহল দেওয়ার সময় এক ব্যক্তি একটি টিফিন বক্স নিয়ে আসতে দেখে থামানোর জন্য বললে পালিয়ে যাওয়ার চেষ্টা করে এবং ধাওয়া করে আকিয়াব জেলার মন্ডু থানার ২নং মন্ডুর বাসিন্দা মো. ফিরোজের ছেলে মো. ফয়সালকে (২০) আটক করে।

উক্ত টিফিন বক্স তল্লাশি করে বেশ কিছু ইয়াবা পাওয়া যায়। আটক ব্যক্তিকে অবৈধ অনুপ্রবেশ এবং মাদক বহনের মামলায় জব্দকৃত ইয়াবাসহ টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

এছাড়া সেন্টমার্টিন স্টেশনের জওয়ানেরা সাগরে অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধার করেছে। সূত্রে জানা যায়,মঙ্গলবার গভীর রাতে প্রবালদ্বীপ সেন্টমার্টিন কোস্টগার্ড ষ্টেশনের কমান্ডার লে. ফয়সাল বিন রশিদের মিয়ানমার হতে ইয়াবার চালান আসার গোপন সংবাদের ভিত্তিতে সেন্টমার্টিন ছেঁড়াদ্বীপের ১০ কিমি দক্ষিণ-পূর্ব দিকে সাগরে অবস্থান নেন।

কিছুক্ষণ পর একটি কাঠের ট্রলার পাশ্ববর্তী এলাকা দিয়ে যাওয়ার সময় থামানোর সংকেত দিলে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন ট্রলারটিকে ধাওয়া করলে একটি বস্তা ফেলে দিয়ে পালিয়ে যায়। বস্তাটি উদ্ধার করতে গিয়েই ট্রলারটি পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে বস্তাটি উদ্ধার করে ইয়াবা পাওয়া যায়।

দেখা হয়েছে: 402
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!