|

ময়মমসিংহে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিতঃ ৯:১৩ অপরাহ্ন | জানুয়ারী ০৪, ২০১৮

মোঃ কামাল, ময়মনসিংহ

ময়মনসিংহে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে র‍্যালী ও সমাবেশ করেছে জেলা ছাত্রলীগ। আজ বৃহস্পতিবার (৪ জানুয়ারী ) দুপুরে জেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দমোহন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে সমাবেশের আয়োজন করা হয়।

এসময় সমাবেশে জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিবের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল, বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য হোসেন গোলাম জিল্লু, সাবেক এমপি মোস্তাক আহমেদ রুহী, মহানগর আ’লীগের সভাপতি এহতেশামুল আলম, আনন্দমোহন কলেজ ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখার আহ্বাক মাহমুদুল হাসান সবুজ প্রমুখ।

সমাবেশের পর ছাত্রলীগের একটি বিশাল র‍্যালী বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে রেলওয়ে চত্বর গিয়ে র‍্যালীটি শেষ হয়। এদিকে সন্ধ্যার পর জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিবের নেতৃত্বে কেক কেটে ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

অন্যদিকে বিকেলে মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে র‍্যালী ও সমাবেশ করেন মহানগর ছাত্রলীগ। এসময় জেলা ও মহানগরের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ময়মমসিংহে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত-Aporadh-Barta

ময়মমসিংহে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত-Aporadh-Barta

দেখা হয়েছে: 561
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪