fbpx

|

ময়মনসিংহে বিনামূল্যের পাঠ্যবইসহ আটক ১

প্রকাশিতঃ ৪:৪৮ অপরাহ্ন | জানুয়ারী ০১, ২০১৮

মোঃ কামাল, ময়মনসিংহ

ময়মনসিংহে আঠার সালের বিনামুল্যের সরকারী পাঠ্যবই অবৈধ ভাবে মজুত রাখার দায়ে ইসরাফিল (৩২) নামে এক ব্যাক্তিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ ( ডিবি)। ওই ব্যক্তির কাছ থেকে উদ্ধার করা হয়েছে প্রায় ১৫০০ শত নতুন বই। তবে উদ্ধার হওয়া বই গুলো ষষ্ট থেকে নবম শ্রেণীর বলে জানা গেছে।

রবিবার (৩১ ডিসেম্বর ) রাতে শহরতলীর কালিকাপুর এলাকায় অভিযান চালিয়ে বই গুলো উদ্ধার করে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম।

সোমবার (০১ জানুয়ারী ) দুপুরে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) পরিমল চন্দ্র দাস এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদে খবর পেয়ে শহরতলীর কালিকাপুর এলাকায় সরকারী বিনামুল্যের বই অবৈধভাবে মজুত রাখা হয়েছে। পরে গোয়েন্দা পুলিশের একটি দল রাত সাড়ে দশটার দিকে কালিকাপুর এলাকায় ইসরাফিলের মুদি দোকানে অভিযান চালায়।

এসময় তার দোকানের ভিতর থেকে উদ্ধার করা হয় এইসব নতুন বই। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে গোয়েন্দা পুলিশ। এদিকে সোমবার সকাল থেকেই গোয়েন্দা পুলিশের কার্যালয়ে ইসরাফিলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে জানা যাবে এই বই কিভাবে পেয়েছে এবং মজুতের উদ্যেশ্য কি তা জানা যাবে বলে পরিমল চন্দ্র দাস জানিয়েছেন।

ময়মনসিংহে বিনামূল্যের পাঠ্যবইসহ আটক ১-Aporadh-Barta

ময়মনসিংহে বিনামূল্যের পাঠ্যবইসহ আটক ১-Aporadh-Barta

দেখা হয়েছে: 474
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!