fbpx

|

ময়মনসিংহে তৃতীয় বারের মত বইমেলার উদ্বোধন

প্রকাশিতঃ ৭:৩১ অপরাহ্ন | জানুয়ারী ০২, ২০১৮

মোঃ কামাল, ময়মনসিংহ

”সুন্দর আগামীর জন্য বই’ এই শ্লোগানকে সামনে রেখে, জ্ঞান সমৃদ্ধ সুন্দর একটি সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে ময়মনসিংহ পৌরসভা তৃতীয় বারের মত বইমেলার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২ জানুয়ারী ) বিকেলে নগরীর টাউন হল মাঠে পৌরসভার উদ্যোগে ১০ দিনব্যাপী এই মেলার শুভ উদ্বোধন ঘোষনা করা হয়। জানা যায়, এই মেলায় ৪৫টি খ্যাতিমান প্রকাশনা প্রতিষ্ঠানের অংশগ্রহনে ৩য় বারের ন্যায় এই বই মেলায় দেশি বিভিন্ন বইয়ের সমাহার রয়েছে।

মেলা উদ্বোধনকালে পৌর মেয়র মোঃ ইকরামুল হক টিটুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিথি ছিলেন, শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ ড.এ.কে.এম আবদুর রফিক, বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির মেলা পরিচালক শিহাব উদ্দিন ভ’ইয়া প্রমূখ।

আগামী ১১ জানুয়ারী পর্যন্ত চলবে এই বই মেলা। প্রতিদিন বেলা ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত এই মেলা খোলা থাকবে। মেলায় প্রতিদিন পৌরসভার উদ্যোগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানমালার আয়োজন থাকবে বলে জানা গেছে।

ময়মনসিংহে তৃতীয় বারের মত বইমেলার উদ্বোধন-Aporadh-Barta

ময়মনসিংহে তৃতীয় বারের মত বইমেলার উদ্বোধন-Aporadh-Barta

দেখা হয়েছে: 418
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!