fbpx

|

ময়মনসিংহে খেলা নিয়ে দ্বন্দ্বে ২ খুন, মূলহোতা আটক

প্রকাশিতঃ ৯:৩২ অপরাহ্ন | জানুয়ারী ০৮, ২০১৮

মোঃ কামাল, ময়মমসিংহঃ

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার পৌর শহরে ব্যাটমিন্টন খেলা নিয়ে দ্বন্দ্বে ছুরিকাঘাত করে ২ কলেজ ছাত্র আকাশ (২৩) ও সৌরভ (২৪) হত্যার মূলহোতা সারোয়ার ইবনে নূর (নাহিদ) কে আটক করেছে পুলিশ।

রবিবার (৭ জানুয়ারী ) বিকেলে উপজেলার পৌর শহরের সাহাপাড়া এলাকা থেকে নাহিদকে আটক করে হালুয়াঘাট থানা পুলিশ।

স্থানীয়রা জানায়, গত শনিবার (৬ জানুয়ারী ) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার সাহাপাড়া এলাকায় ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই কলেজছাত্র খুন হন। এসময় শফিকুল ইসলাম (রতন) মাষ্টারের ছেলে সিরাজুন সালেহিন শূন্য (২৪) নামে অপর আরেক যুবক ছুরিকাঘাতে গুরুতর আহত হন। পরে আহত শুন্যকে ময়মনসিংহ মেডিকেল কলেজ ( মমেক ) হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় রবিবার (৭ জানুয়ারী ) সকালে নিহত আকাশের বাবা অধ্যাপক মজিবর রহমান বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামী করে হালুয়াঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আসামীরা হলেন, উপজেলার পৌর শহরের সাহাপাড়া গ্রামের সারোয়ার ইবনে নূর ( নাহিদ) (৩২), সোহান (২৩), রাজীব(২২), আকাশ (২৪), অনিক (২০) সহ ৯ জন।

অন্যদিকে রবিবার সকালে পুলিশ মরদেহ গুলো ময়না তদন্তের জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ ( মমেক ) হাসপাতাল মর্গে প্রেরণ করেন। পরে বিকেলে ময়নাতদন্ত শেষে পুলিশ তাদের স্বজনদের কাছে মরদেহ গুলো হস্তান্তর করেন বলে জানা গেছে।

এদিকে আরও জানা যায়, গত ৪ জানুয়ারী ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে দুইপক্ষের মাঝে ঝগড়া সৃষ্টি হয়। পরে শনিবার সন্ধায় বিষয়টি নিস্পত্তির জন্যে এক সালিশী বৈঠকের আয়োজন করেন নাহিদসহ আরও কয়েকজন ব্যাক্তি। তখন সালিশে বসতেই উভয়পক্ষের মাঝে বাকবিতন্ডা সৃষ্টি হয়।

এ সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে ৩ জন গুরুতর আহত হলে তাদেরকে হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আকাশ ও সৌরভকে মৃত ঘোষনা করেন। অপরজনকে উন্নত চিকিৎসার জন্য মমেক হাসপাতালে পাঠান।

এ বিষয়ে হাসপাতালে ভর্তি থাকাবস্থায় আহত শুন্য জানান, গত ৪ জানুয়ারী সন্ধ্যায় দু-দলে ব্যাটমিন্টন খেলা শুরু হলে নিহত সৌরভ পরবর্তী গেম খেলার জন্য অপেক্ষা করতে থাকে । খেলায় অংশগ্রহনকারী অনিকের কাছে ব্যাট চাইতে গেলে সে ব্যাট দিতে গড়িমসি করলে সৌরভ অনিকের কাছ থেকে জোর করে ব্যাট ছিনিয়ে আনার চেষ্টা করলে অনিক সৌরভকে ধাক্কা দেয় ।

এতে ক্ষিপ্ত হয়ে সৌরভ অনিককে একটি থাপ্পর দেয়। কিন্তু বিষয়টি নিস্পত্তির জন্য স্থানীয় সাহাপাড়া এলাকার নাহিদ ও পিপুলসহ বেশ কয়েকজন শনিবার সন্ধ্যায় এক সালিশের আয়োজন করেন। তখন উভয়পক্ষের মাঝে বাকবিতন্ডা সৃষ্টি হয়। এ সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে আকাশ ও সৌরভ গুরুতর আহত হলে হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষনা করেন।

নিহত আকাশ পূর্ব কাচারিপাড়া গ্রামের মজিবর রহমানের পুত্র ও সৌরব একই গ্রামের আনোয়ার হোসেনের পুত্র বলে জানা গেছে। অন্যদিকে জোড়া খুনের ঘটনায় পুরো এলাকায় শোকের মাতম বিরাজ করছে।

এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম মিয়া আটকের বিষয়টি নিশ্চিত করে অপরাধ বার্তাকে জানান, দুই কলেজ ছাত্র হত্যার মূলহোতা সারোয়ার ইবনে নূর ওরফে নাহিদকে আটক করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের জন্যে অভিযান অব্যাহত রয়েছে। তবে মামলার তদন্তের স্বার্থে সকল আসামীদের নামের তালিকা প্রকাশ করতে পারছিনা বলেও ওসি জানান।

দেখা হয়েছে: 498
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!