fbpx

|

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত আহত অর্ধশতাধিক

প্রকাশিতঃ ১০:৩৫ অপরাহ্ন | জানুয়ারী ০৪, ২০১৮

মোঃ কামাল, ময়মনসিংহঃ

ময়মনসিংহের ত্রিশালে যাত্রীবাহী বাস খাদে পড়ে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় একই পরিবারের পাঁজজনসহ অর্ধশতাধিক ব্যক্তির আহত হওয়ার খবর পাওয়া গেছে । আহতদের স্থানীয় লোকজন ও ত্রিশাল ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ময়মনসিংহ মেডিকেল কলেজ ( মমেক ) হাসপাতালে পাঠিয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসক জানিয়েছেন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি ) সন্ধ্যার আগমুহূর্তে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাগান রাঙ্গামাটিয়া নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, নেত্রকোনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী হযরত শাহজালার (রঃ)এক্সপ্রেসের একটি যাত্রীবাহী বাস উপজেলার বাগান রাঙ্গামাটিয়া এলাকায় পৌঁছলে অপর একটি বাসকে ওভারট্রেক করার সময় একটি প্রাইভেটকারসহ রাস্তার পাশে খাদে পড়ে উল্টে যায়।

এ সময় ঘটনাস্থলেই এক যুবক নিহত হন। এ ঘটনায় একই পরিবারের পাঁচজনসহ অর্ধশতাধিক যাত্রী আহত হন। আহতদের মধ্যে ২৩জনকে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ ( মমেক ) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আহতরা হলেনঃ- নেত্রকোনা সদরের  সাইফুল(৩০), জরিনা (৪৫), শারমিন(২১), রশিদ(৪০), আজিজুল (৩৫), কোকিলা(৩৫), মেহেদীকাকন(২০), রনি (২৪), হাসিম(৬০), ইসলাম উদ্দিন (৬৫), আলামিন (২৫), আলামিন (২০)। নেত্রকোনার দুর্গাপুরের মামুন(২৫), মামুন(২০), আটপাড়ার রাকিব (২৫), তৌফিক (২৫), ত্রিশালের এমদাদ (৩০) ও নেত্রকোনার কলমাকান্দার একই পরিবারের ফজলুল হক (৪৫), হাসিনা(৩৫), ফারজানা (১৬), মিম(৮) এবং হাসান (৮মাস)।

ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনাকবলিত বাস ও প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে। আহতদের পুলিশ উদ্ধার করে মমেক হাসপাতালে পাঠিয়েছে। নিহতের মরদেহ পুলিশ হেফাজতে হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তবে বাসের চালক পালিয়েছেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মোঃ সহিদুর রহমান অপরাধ বার্তাকে বলেন, দুর্ঘটনার খবর পাওয়ার সাথে সাথে আমি নিজে এবং ত্রিশাল ও ভালুকা ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

দেখা হয়েছে: 458
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!