fbpx

|

ময়মনসিংহে ট্রাক চাপায় নিহত ২ আহত ৫

প্রকাশিতঃ ৭:২১ অপরাহ্ন | জানুয়ারী ১৩, ২০১৮

মোঃ কামাল, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরীর পাটগুদাম ও সদর উপজেলার দাপুনিয়া এলাকায় পৃথক ট্রাক চাপায় দুইজন নিহত হয়েছে। এঘটনায় ২ কলেজ ছাত্রীসহ অন্তত আরও ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। দাপুনিয়ায় সড়ক দূর্ঘটনার পর পরই স্থানীয় বিক্ষুদ্ধ এলাকাবাসী ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা গিয়ে ১ ঘান্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনেন।

শনিবার (১৩ জানুয়ারি ) সকালে নগরীর পাটগুদাম এলজিইডি সামনের রাস্তায় ও দুপুরে সদর উপজেলার দাপুনিয়া ৬ মাইল নামকস্থানে এ দূর্ঘটনা ঘটে।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ ( মমেক ) হাসপাতালে নিয়প ভর্তি করেন। আহতরা হলেন, দাপুনিয়া স্কুল এন্ড কলেজ ছাত্রী জাকিয়া সুলতানা (১৬)সিনথিয়া (১৫)রুহুল আমীন মিস্ত্রি (৫০) ।

ময়মনসিংহে ট্রাক চাপায় নিহত ২ আহত ৫

ময়মনসিংহে ট্রাক চাপায় নিহত ২ আহত ৫

পুলিশ ও প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানান, শনিবার দুপুর দুইটার দিকে ময়মনসিংহ সদর উপজেলার দাপুনিয়া ছয় মাইল নামক স্থানে ইট বোঝাই একটি ট্রাক অন্য আরেকটি ব্যাটারী চালিত অটোরিক্সাকে পিছন দিক থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় শফিক মিস্ত্রী নামে এক ব্যাক্তি। অন্যদিকে সকালে নগরীর পাটগুদাম এলজিইডির কার্যালয় এলাকায় ট্রাক চাপায় নিহত হন অজ্ঞাত এক ব্যক্তি।

পুলিশ ও এলাকাবাসী আরও জানায়, দুপুরে দাপুনিয়া ছয় মাইল এলাকায় রুহুল ও শফিক মসজিদের জন্য অটোরিক্সা থামিয়ে দান সংগ্রহ করছিলেন। এ সময় ফুলবাড়িয়াগামী একটি ইট বোঝাই ট্রাক পিছন দিক থেকে চাপা দেয়। এতে হতাহতের ঘটনা ঘটে। এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ ও দমকল বিভাগের উদ্ধারকর্মীরা। পরে দমকল বিভাগ ট্রাকের আগুন নেভায়।

ঘটনাস্থলে থাকা পুলিশের এস আই পলাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত শফির স্বজনরা তাকে জানিয়েছিলেন রুহুল আমীন নিহত হয়েছেন। তবে হাসপাতালে এসে জানা যায়, রুহুল আমীন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

দেখা হয়েছে: 512
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!