fbpx

|

ময়মনসিংহে গভীর রাতে ছিন্নমূল মানুষের পাশে নারী এমপি

প্রকাশিতঃ ৭:৫৪ অপরাহ্ন | জানুয়ারী ২৭, ২০১৮

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

নেত্রী বা এমপি নয়, জননেত্রী শেখ হাসিনার কর্মী হয়েই অসহায় গরীব মানুষের পাশে থেকে সব সময় কাজ করে যেতে চাই, এই স্লোগানকে সামনে রেখে, ময়মনসিংহের সামাজিক ব্যাক্তিত্ব, জেলা মহিলা আওয়ামীলীগের জেনারেল সেক্রেটারী ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মোছাঃ ফাতেমা জহুরা রানীর উদ্যোগে নগরীতে গরীব, অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।

শুক্রবার ( ২৬ জানুয়ারী ) সন্ধ্যার পর থেকে নগরীর বিভিন্ন পয়েন্ট ঘুরে ঘুরে গভীর রাত পর্যন্ত এ কম্বল বিতরন করা হয় ।

কম্বল বিতরন অনুষ্ঠানে জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফাতেমা জহুরা রানীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সাবেক জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক রাফিউল আদনান প্রিয়মসহ অন্যন্য নেতৃবৃন্দরা।

ময়মনসিংহে গভীর রাতে ছিন্নমূল মানুষের পাশে নারী এমপি

ময়মনসিংহে গভীর রাতে ছিন্নমূল মানুষের পাশে নারী এমপি

একই দিন উপজেলার বিভিন্ন গ্রামঞ্চল ও নগরীসহ ৪ শতাধিক গরীব, অসহায় দুস্থ নারী ও পুরুষের মাঝে এ কম্বল বিতরন করা হয় । শীতার্ত মানুষের জন্য কম্বল সহায়তা দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ফাতেমা জহুরা রানী এমপি।

অনুষ্ঠানে ধারাবাহিক ভাবে ফের দুস্থ অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরনের আগ্রহ প্রকাশ করে সাংসদ রানী বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে খুব গর্বিত মনে হচ্ছে। রাতের বেলা নগরীর রেলওয়ে ষ্টেশনে অনেক অসহায় বৃদ্ধ মানুষ পত্রিকা ফ্লোরে বিছিয়ে এই শীতের মধ্যে জরাজীর্ন জীবন যাপন করছে।

ময়মনসিংহে গভীর রাতে ছিন্নমূল মানুষের পাশে নারী এমপি

ময়মনসিংহে গভীর রাতে ছিন্নমূল মানুষের পাশে নারী এমপি

এদের খোজ নিতে গিয়ে নিজের চোখের পানি ধরে রাখা খুবই কঠিন। পরে গভীর রাতে ষ্টেশনে গিয়ে এইসব মানুষদের নিজে ঘুম থেকে ডেকে উঠিয়ে এই কম্বল গায়েঁ জরিয়ে দিয়ে আসছি। এমন ভাবে নগরীর বিভিন্ন স্থানে এই কম্বল বিতরন করেছি বলে তিনি জানান।

এমপি আরও জানান, এ বছর অল্প কম্বল দিয়ে শুরু করলাম। ইনশাল্লাহ আগামীতে আরও বেশী শীতবস্ত্র নিয়ে এই অসহায় মানুষের পাশে থাকতে চাই। পাশা পাশি নগরীর ধনী ও দানশীল ব্যক্তিদেরকে অসহায় শীতার্ত মানুষের পাশে দাড়াবার আহ্বান জানিয়েছেন এই সংসদ সদস্য।

দেখা হয়েছে: 463
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!