fbpx

|

নান্দাইলে মাদরাসায় হামলা, ১ ছাত্র আহত

প্রকাশিতঃ ১১:৫৯ অপরাহ্ন | ডিসেম্বর ১৯, ২০১৭

স্টাফ রিপোর্টারঃ

নান্দাইল উপজেলার আচারগাঁও মড়ল বাড়ী এলাকায় বিবাদী তোতা মিয়া, জুয়েল মিয়া, আল আমিন বাচ্চু মিয়া, এনামুল সর্বপিতা তোতা মিয়া, নূরুল হক (৬৩), এনামুল (৬০), উভয় পিতা এনামুল হক, বিবাদী গনের সাথে মোঃ বাছিরুল হক তৌহিদ (২৯) পিতা শামছুল হক ভুইয়া একই গ্রামের জায়গা জমি নিয়া দীর্ঘ দিনের বিরোধের জের ধরে সোমাবার ১৮ ডিসেম্বর সকাল ১০ ঘটিকার সময় বিবাদীগণ পূর্ব পরিকল্পিত ভাবে রামদা, লোহার রড়, বাশের লাঠি, কাঠের ছেলা, সাবল ইত্যাদি অস্ত্রশস্ত্রে সজ্জিত হইয়া বাদীর বাড়িতে হামলা করে বলে থানায় দায়ের কৃত অভিযোগ থেকে জানা যায়।

থানার এজাহার সূত্রে জানা যায়, বাদীর ছোট ভাই বরকতুল্লাহ (২৭) কে পথ রোধ করিয়া উল্লেখিত বিবাদীগণ অতর্কিত ভাবে তার উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে এবং উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে থানায় দায়েরকৃত এজাহার থেকে জানা গেছে।

এজাহার সূত্রে আরো জানা যায় বাদীর বাড়ীর নিজ ভূমিতে প্রতিষ্ঠিত হাফিজিয়া মাদরাসায় বিবাদীগণ হামলা চালায় এবং ছাত্রদেরকে মারপিট করে। বর্তমান মাদরাসার ছাত্ররা আতংক অবস্থায় রয়েছে বলে সরেজমিনে গিয়ে জানা যায় মাদরাসার ছাত্রদের বিভিন্ন আসবাব পত্র হামলাকারীরা নিয়ে যায়। এ হামলায় প্রায় ৬০ হাজার টাকা ক্ষতি সাধন হয়েছে বলে এজাহার সূত্রে জানা গেছে।

উল্লেখ্য,নান্দাইল থানার ওসি মোঃ ইউনুস আলী বিষয়টি নিশ্চিত করে জানান এ ব্যাপারে থানায় একটি মামলা রুজু করা হয়েছে ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

দেখা হয়েছে: 427
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!