fbpx

|

নান্দাইলে মাকে শায়েস্তা করতে মেয়েকে হত্যা!

প্রকাশিতঃ ৮:১৫ অপরাহ্ন | ডিসেম্বর ২৮, ২০১৭

স্টাফ রিপোর্টারঃ

বছরখানেক আগে ছেড়ে (ডিভোর্স) দেওয়া স্ত্রীকে ফের নিজের সংসারে ফেরাতে চেয়েছিল নাজিম উদ্দিন। তবে ফের বিয়ে হয়ে যাওয়া শোভা প্রস্তাব মানতে পারছিলেন না। এক পর্যায়ে শোভা লোকজনের সামনে নাজিমকে জুতাপেটা করেন। সাবেক স্ত্রী জুতাপেটা করায় তাকে শায়েস্তা করতে নিজের মেয়েকে হত্যার পর লাশ লুকিয়ে রাখা হয় শ্বশুরবাড়ির খড়ের গাদায়। ময়মনসিংহের নান্দাইলে শিশু শান্তা হত্যায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার বাবা নাজিম উদ্দিন প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে।

উপজেলার রাজগাতী ইউনিয়নের দক্ষিণ কয়রাটি গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে কৃষক নাজিম উদ্দিন। প্রায় পাঁচ বছর আগে বিয়ে করে পাশের বনাটি গ্রামের তাহের উদ্দিনের মেয়ে শোভা আক্তারকে। শোভার ঘরে চার বছর আগে জন্ম হয় শান্তার। এরই মধ্যে পারিবারিক কলহের জেরে শোভাকে ডিভোর্স দেয় নাজিম। ওই অবস্থায় শোভা ফের বিয়ে করে ঢাকায় থাকেন। গত শনিবার শোভা বাড়িতে আসেন বেড়াতে।

শোভা বাড়িতে আসার খবরে তাকে ফিরিয়ে নিতে আসে নাজিম। কিন্তু শোভার পক্ষে তার সংসারে ফেরা সম্ভব নয় জানালে তুলে নিয়ে যেতে চায় নাজিম। ওই অবস্থায় শোভা তাকে প্রকাশ্যে লোকজনের সামনে জুতাপেটা করে তাড়িয়ে দেন। পরদিন রোববার শোভা ঢাকায় চলে গেলেও তার মেয়ে শান্তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। মঙ্গলবার সকালে নিখোঁজ শিশু শান্তার লাশ পাওয়া যায় নানা তাহের উদ্দিনের খড়ের গাদায়।

শিশু শান্তাকে হত্যার ঘটনায় মঙ্গলবার রাতে থানায় একটি মামলা করেন নানা তাহের উদ্দিন। এতে হত্যার পেছনে শিশুটির বাবা নাজিম উদ্দিনের হাত থাকতে পারে বলে উল্লেখ করা হয়। জিজ্ঞাসাবাদে নাজিম উদ্দিন হত্যাকাণ্ডের ঘটনায় গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে শিশু শান্তার ময়নাতদন্ত শেষে গতকাল বুধবার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। সন্ধ্যায় শান্তার নানাবাড়িতে জানাজা শেষে তাকে দাফন করা হয়।

দেখা হয়েছে: 518
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!