fbpx

|

রিপোর্টার সেলিমের মৃত্যুতে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের শোক

প্রকাশিতঃ ৭:১৯ অপরাহ্ন | ডিসেম্বর ১৯, ২০১৭

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

দৈনিক সমাজের কাগজের চিফ রিপোর্টার মোহাম্মদ সেলিম দক্ষিণ কোরিয়ায় মারা যাওয়ার সংবাদ এসেছে। খাদ্যনালীতে খাবার আটকে যাওয়ায় তার মৃত্যু হয়েছে বলে সেলিমের এক বন্ধু সেখান থেকে সংবাদ পাঠিয়েছে। তিনি প্রায় সাড়ে নয় মাস ধরে দক্ষিণ কোরিয়ায় অবস্থান করছিলেন।

বিস্তারিত উজ্জ্বল রায়ের রিপোর্টে সোমবার বিকেলে সেখান থেকে তার মৃত্যু খবর আসে। গত ৫ এপ্রিল দক্ষিণ কোরিয়া যান। মোহাম্মদ সেলিম যশোর শহরের লোন অফিসপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে। তার বয়স হয়েছিল প্রায় ৫১ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে সুমাইয়া সেলিম ঋতু ও সুরাইয়া সেলিম মিতু এবং ২ ভাই রেখে গেছেন। তার স্ত্রী বেনু ঢাকায় স্বাস্থ্য বিভাগে কর্মরত।

গত ৫ এপ্রিল তিনি দক্ষিণ কোরিয়া যান। স্ত্রী কামরুন্নাহার বেনু জানান, রোববার রাতে সেলিমের সঙ্গে তার শেষবারের মতো কথা হয়েছে। সেই সময় সেলিম রাতের খাবার গ্রহণ করছিলেন।

‘এসময় তার খাদ্যনালীতে খাবার আটকে যায়। বন্ধুরা তাকে সেখানকার রেড ক্রস হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় সোমবার মারা যান সেলিম,’ বলেন বেনু। তিনি জানান, সোমবার বিকেল তিনটার দিকে দক্ষিণ কোরিয়া থেকে একটি ফোন কল আসে। সেখানে অবস্থানরত আরিফ খান নামে এক পাকিস্তানি নাগরিক সেলিমের মৃত্যু হয়েছে বলে ফোনে তাকে জানান।

 রিপোর্টার সেলিমের মৃত্যুতে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের শোক-Aporadh-Barta

                                                                                 রিপোর্টার সেলিম-Aporadh-Barta

মোহাম্মদ সেলিম প্রায় আড়াই দশক ধরে যশোরের বিভিন্ন পত্রিকায় সংবাদকর্মী হিসেবে কাজ করেছেন। এর মধ্যে রয়েছে দৈনিক রানার, সমাজের কথা, দৈনিক কল্যাণ, দৈনিক দৈশহিতৈষী, সমাজের কাগজ প্রভৃতি। তিনি সাংবাদিক ইউনিয়ন যশোরের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

এদিকে মোহাম্মদ সেলিমের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাব। ক্লাবটির সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা এক যৌথ বিবৃতিতে শোক প্রকাশ করেছেন। সাবেক এই সাংবাদিক নেতার মৃত্যুতে তাঁর আত্মার প্রতি শান্তি কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সকল সদস্যবৃন্দ।

দেখা হয়েছে: 507
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!