fbpx

|

বেনাপোল সীমান্তে নাইজেরিয়ান নাগরিক আটক

প্রকাশিতঃ ৩:৪৬ অপরাহ্ন | ডিসেম্বর ২৮, ২০১৭

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

যশোরের বেনাপোল সীমান্তে ভারত থেকে অবৈধ অনুপ্রবেশের সময় স্টিভিন ওসাটো নামে এক নাইজেরিয়ার নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)সদস্যরা। মঙ্গলবার দুপুরে বেনাপোল সীমান্তের গাতিপাড়া তেরঘর এলাকা থেকে তাকে আটক করা হয়।

এই সময় তার কাছ থেকে একটি নাইজেরিয়ান পাসপোর্ট (A08146872) উদ্ধার করা হয়। সে নাইজেরিয়া থেকে ভারতে ব্যবসায়ীক ভিসা লাগিয়ে গত ১২ই ডিসেম্বর নয়াদিল্লিতে আসে। বাংলাদেশী ভিসা না থাকায় সে অবৈধ ভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের চেষ্টা করে বলে ধারনা করা হচ্ছে।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সীমান্তের গাতিপাড়া তেরঘর এলাকা দিয়ে ভারত থেকে অবৈধ ভাবে মানবপাচার হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে তেরঘর এলাকায় অভিযান চালিয়ে এক নাইজেরিয়ান নাগরিককে আটক করা হয়।

২১ বিজিবি’র অধিনায়ক লেঃকর্ণেল তারিকুল হাকিম বলেন,অবৈধ অনুপ্রবেশের সময় বেনাপোল সীমান্তে এক নাইজেরিয়ান নাগরিক কে আটক করা হয়েছে।আটককৃতর বিরুদ্ধে মামলা মামলা দায়ের করে বেনাপোল পোর্ট থানায় সোর্পদ করা হয়েছে বলে তিনি জানান।

বেনাপোল সীমান্তে নাইজেরিয়ান নাগরিক আটক-Aporadh-Barta

বেনাপোল সীমান্তে নাইজেরিয়ান নাগরিক আটক-Aporadh-Barta

দেখা হয়েছে: 391
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!