fbpx

|

সেবিকারা ঝুঁকলেই ক্লিভেজ দেখা যায়, যাত্রীর অভিযোগ!

প্রকাশিতঃ ৮:৩০ অপরাহ্ন | জানুয়ারী ২২, ২০১৮

অনলাইন বার্তাঃ

নিউ জিল্যান্ডের জুন রবার্টসন নামে এক নারী যাত্রী মালয়েশিয়া সরকারের কাছে অভিযোগ জানালেন যে, এয়ার এশিয়ার বিমান সেবিকারা যে ধরনের পোশাক পরেন, তা মালয়েশিয়ার সংস্কৃতির সঙ্গে খাপ খায় না।

তাদের এমন পোশাক এবং উপস্থাপনায় সে দেশের সম্মান নষ্ট হচ্ছে। কারণ বিমান সেবিকারা ঝুঁকলেই তাদের ক্লিভেজ দেখা যায় বলে অভিযোগ করেন জুন।

রবার্টসন চিঠিতে লেখেন, কোয়ালালামপুর থেকে আসার সময় এক বিমান সেবিকা যখন আমার কাছে একটু ঝুঁকলেন, তাঁর স্তনযুগল স্পষ্ট দেখা গেল। তাঁরা এতটাই ছোটো পোশাক পরেন যে তাঁদের অন্তর্বাসও দেখা যায়। ওই বিমান সেবিকাকে জ্যাকেটের বোতাম এঁটে নেওয়ার কথা বলি আমি। আমার মনে হয় অন্যান্য যাত্রীদেরও অস্বস্তিবোধ হয় এতে।

রবার্টসন আরও জানান, এখানে অনেক পুরুষ যাত্রী সফর করেন, তাঁরাও এটা ভাল চোখে দেখেন না। রবার্টসন নিজেকে মধ্যবয়সী প্রফেশনাল মহিলা বলে পরিচয় দিয়ে বলেন, ‘গত দশ বছর ধরে বছরে দু’বার আমি মালয়েশিয়ায় ঘুরতে আসি।

মালয়েশিয়ার সিনেটর হানাফি মামতকে এই চিঠি লেখেন জুন রবার্টসন। এই চিঠি পাওয়ার সঙ্গে সঙ্গে হানাফিও এয়ার এশিয়া কর্তৃপক্ষকে জানিয়ে দেন, ‘মুসলিম প্রাধান দেশে এমন আচরণ মানায় না। আমরা গর্বিত আমাদের সংস্কৃতি নিয়ে।’ পর্যটকদের কাছে ভুল বার্তা যাতে না যায়, তা নিয়ে কর্তৃপক্ষকে সাবধান হতে বলেছেন মালয়েশিয়ার সিনেটর হানাফি।

দেখা হয়েছে: 410
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!