fbpx

|

নীলফামারীতে এক কিশোরের চোখ উপড়ে ফেলেছে দুর্বৃত্তরা

প্রকাশিতঃ ৬:৩০ অপরাহ্ন | জানুয়ারী ০১, ২০১৮

মহিনুল ইসলাম সুজন, নীলফামারীঃ

নীলফামারীতে পূর্ব শক্রতার জের ধরে শাহীনুর ইসলাম (১৫) নামের এক কিশোরের ডান চক্ষু উপড়ে ফেলেছেন দুর্বৃত্তরা। শাহিনুর নীলফামারী সদরের ইটাখোলা ইউনিয়নের মজিবর মেম্বার পাড়া, গ্রামের সহিদুল ইসলামের ছেলে। নীলফামারী সদর থানার এসআই মিন্টু চন্দ্র বনিক এ তথ্য নিশ্চিত করেন। সে এখন একচোখ অন্ধ হয়ে কঠিন যন্ত্রনায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছে।

এ ব্যাপারে, তার বাবা সহিদুল ইসলাম বাদী হয়ে সদর থানায় মামলা নং ২৪ ( তাং-১৯.১২.১৭) দায়ের করেন।

এলাকাবাসি জানায়, গত ১২ই ডিসেম্বর সন্ধ্যায় শাহীনুর ইসলামকে কৌশলে বাড়ী থেকে ডেকে নিয়ে যায় তার বন্ধু ছপ্পে মিয়া। উপজেলার টুপামারী ইউনিয়নের ধনতোলা নামক পুলের উপরে। সেখানে ওৎপেঁতে থাকা সজিব মিয়া, সাকিল আহমেদ, আ: কাদেরসহ অচেনা আরো কয়েকজন মিলে শাহীনুর ইসলামকে এলোপাতারি ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে ডান চোখটি উপড়ে ফেলে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় তারা।

পথচারীগন শাহীনুরের গোঙ্গানির শব্দ শুনতে পেয়ে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। বর্তমানে সে ওই হাসপাতালে মৃত্যু যন্ত্রনায় কাঁতারাচ্ছে।

শাহীনুরের বাবা সহিদুল ইসলাম ও পরিবারের সদস্যরা দুর্বত্তদের বিচারের দাবি জানিয়েছেন। সদর থানার ওসি বাবুল আকতার অপরাধ বার্তাকে বলেন, ঘটনার বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে, দ্রুত আসামীদের গ্রেফতার করা হবে।

দেখা হয়েছে: 405
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!